পত্নীতলায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে মহড়া ও আলোচনা সভা

“মুজিব বর্ষের প্রতিশ্রুতি, জোরদার করি দুর্যোগ প্রস্তুতি” এবারের এই প্রতিপাদ্যকে সামনে রেখে নওগাঁর পত্নীতলায় উপজেলা প্রশাসনের আয়োজনে এবং পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের সহায়তায় আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস/২১ উপলক্ষে বুধবার ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক মহড়া উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত হয়। মহড়া শেষে ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক এক আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনা সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গাফফার।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ রাহাদ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু সোয়াইব খান, সহকারী প্রোগ্রামার (এপি) কুলসুম খাতুন, তথ্য আপা হাসি খাতুন, জাইকা কর্মকর্তা রায়হানুল আলম, পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ওয়্যারহাউজ ইন্সপেক্টর শিহাব রায়হান, পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্মকর্তা কর্মচারী সহ এনজিও কর্মী, সাংবাদিকবৃন্দ প্রমুখ।

এর আগে উপস্থিত অতিথিবৃন্দ ও স্থানীয় দর্শনাথীদের সামনে পত্নীতলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের কর্মীদের ভূমিকম্প ও অগ্নিকান্ডে করণীয় বিষয়ক এক মহড়া অনুষ্ঠিত হয়।