পরকিয়ার জেরে প্রেমিকার স্বামীকে হত্যা, প্রেমিকসহ গ্রেফতার ৩

স্ত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক। সেই সম্পর্কের জেরে হত্যার পরিকল্পনা। পরিকল্পনা অনুযায়ী ছুরিকাঘাতে হত্যা অতঃপর আত্মগোপন। কিশোরগঞ্জের কুলিয়ারচরে মিশুকচালক শরীফ হত্যার এ ঘটনায় রাজধানীর লালবাগে অভিযান চালিয়ে মূল আসামি প্রেমিকসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২৩ অক্টোবর) র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ সংবাদমাধ্যমকে বলেন, মূল আসামি নিলয় মিয়ার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নিহত শরীফের স্ত্রীর। এরই জেরে রিদয় ও বাদলকে সঙ্গে নিয়ে শরীফের অটোগাড়ি ভাড়া করে নিলয়। কুলিয়ারচরের মাটিকাটাগ্রামে নিয়ে স্ত্রীকে তালাক দিতে চাপ দেয়া হয়। বাগ্‌বিতণ্ডার একপর্যায়ে তারা ছুরিকাঘাত করে শরীফকে হত্যা করে।

কর্নেল আরিফ আরও জানান, ঘটনার পর নিহত শরীফের গাড়ি ও মোবাইল নিয়ে সটকে পড়ে তারা। পরে মুরছালিন নামের এক বন্ধুর কাছে মোবাইল বিক্রি করে নিলয়। বাদলের এক আত্মীয়ের কাছে গাড়ি রেখে ঢাকার লালবাগে আত্মগোপন করে আসামিরা।

এর আগে ১৩ অক্টোবর কিশোরগঞ্জের কুলিয়ারচরে মিশুকচালক শরীফকে হত্যার পর রাস্তার পাশে ফেলে গেলে তাৎক্ষণিক কোনো আলামত না পেয়ে ছায়া তদন্তে নামে র‌্যাব।

২০১৫ সাল থেকে রাজধানীর লালবাগে একটি জুতার কারখানায় কাজ করত নিলয় ও রিদয়। র‌্যাব জানায়, শরীফকে হত্যার জন্য বেশ কয়েকদিন ধরে এলাকায় অবস্থান করছিলেন আসামিরা। এর আগেও নিলয় ও বাদল বিভিন্ন অপরাধের দায়ে আটক হয়েছে বলে জানায় র‌্যাব।