সিলেটের জাতীয় পার্টি’র সভাপতি কুনু মিয়ার দাফন হচ্ছে লন্ডনে !! দেশে আসছে না লাশ

সিলেট জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব কুনু মিয়ার দাফন সম্পন্ন হবে লন্ডনে বলে জানা গেছে।

পারিবাকি সূত্রে জানা যায়, ২৪ অক্টোবর (সোমবার) লাশ হাসপাতাল থেকে পারিবারের কাছে হস্থান্তর করা হবে। আলহাজ্ব কুনু মিয়া স্বপরিবারে লন্ডনে অবস্থান থাকার ফলে পরিবার ও আত্মীয় স্বজনের সিদ্ধান্ত অনুযায়ী লন্ডনে দাফন সম্পন্ন করা সিদ্ধান্ত গৃহিত হয়েছে বলে জানায়। তবে পরিবারের পক্ষ থেকে সিলেটসহ ও দেশবাসী, নেতাকর্মীদের বাংলাদেশে লাশ নিয়ে আসতে না পারায় দুঃখ প্রকাশ ও ক্ষমাপ্রার্থী হন এবং মরহুমের রুহের আত্মার মাগফিরাত কামনা করেন।

সম্প্রতি সিলেট জেলা জাতীয় পার্টির বর্তমান সভাপতি আলহাজ্ব কুনু মিয়া লন্ডনের পুটিন এলাকায় ছেনজরচিফ হাসপাতালে গুরুত্বর অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। তিনি লন্ডনে পরিবারের সাথে অবস্থানকালে ১৯ (অক্টোবর) বুধবার বুকে ব্যাথা অনুভব করলে পরিবারের সদস্যরা হাসপাতালে চিকিৎসা দিতে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার পরামর্শ দেন জরুরী ভিত্তিতে হাসপাতালে ভর্তি করার জন্য। পরে ২০ অক্টোবর বাংলাদেশ সময় দুপুরে ১২ টায় হার্ট ব্লক হওয়ার কারণে ওপেন হার্ট সার্জারি করা হয়। তিনি দীর্ঘ দিন ধরে হার্টের বুকের ব্যথা ও কিডনি সমস্যায় ভুগছিলেন।

অপারেশেন পর দুদিনেও জ্ঞান না ফেরায় ২৩ অক্টোবর ২০২২ ইং (শনিবার) লন্ডনের সময় রাত ১০ টায় আর বাংলাদেশ সময় ভোর ৩ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।