পাবনায় চাঁদাবাজি ও অপহরণ মামলায় ছাত্রলীগ নেতাসহ ৫ জন গ্রেফতার

চাঁদাবাজি ও অপহরণ মামলায় পাবনার সাঁথিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসিবুল খান সানাসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (২৬ জুন) রাতে উপজেলার চরভদ্রকোলা গ্রামের হেলাল উদ্দিনকে পিটিয়ে অপহরণ করে নিয়ে যায় সাঁথিয়ায় সন্ত্রাসী এই চক্র। উপজেলা সদরের ডাক বাংলোর সম্মুখস্থ ‘সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চুর ব্যক্তিগত অফিসে হেলালকে আটকে রেখে আবারও মারধোর করে সন্ত্রাসীরা।
হেলালের এক আত্মীয় পুলিশের ট্রিপল নাইন (৯৯৯) নম্বরে মোবাইল ফোন কলে অভিযোগ করেন। অভিযোগের ভিত্তিতে রবিবার সন্ধ্যায় সাঁথিয়া থানা পুলিশ ৫ জনকে আটক করে।

আটককৃতরা হচ্ছেন, কোনাবাড়িয়া গ্রামের জামাল খানের ছেলে হাসিবুল খান সানা, চক নন্দনপুর গ্রামের জামাল সরদারের ছেলে মেহেদী হাসান রুবেল, একই গ্রামের নৃপেন চন্দ্র সরকারের ছেলে সুদ্বীপ কুমার, চরভদ্রকোলা গ্রামের আজগর আলীর ছেলে ইয়াছিন আলী এবং আবুল কালামের ছেলে মিলন।

এই বিষয়ে হেলাল উদ্দিন বাদী হয়ে সাঁথিয়া থানায় একটি অপহরণ ও চাঁদাবাজির মামলা দায়ের করেন। বাংলাদেশ দন্ডবিধির ৩৪২, ৩৬৫, ৩৩৪ এবং ৩৮৫ ধারায় মামলা রেকর্ড করা হয়েছে।

সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানায়, এলাকার শান্তি বিনষ্টকারী চিহ্নিত এই সন্ত্রাসী চাঁদাবাজিসহ নানা অপকর্মের সঙ্গে জড়িত।

সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়েছে এবং মামলা রুজু করা হয়েছে। সোমবার সকালে আসামীদের পাবনা আদালতে প্রেরণ করা হয়েছে।