প্রধানমন্ত্রী জনসভায় পৌঁছানোর আগেই একশ’টিরও বেশি লাখ মানুষ এসেছে লঞ্চে

প্রধানমন্ত্রী দুপুরে জনসভায় এসে পৌঁছানোর কয়েক ঘন্টা আগেই পদ্মা সেতুর উদ্বোধনী জনসভায় দেশের দক্ষিণাঞ্চলসহ মাদারীপুরের আশেপাশের বিভিন্ন এলাকা থেকে একশ’টিরও বেশি লঞ্চে কয়েক লাখ মানুষ এসে জড়ো হয়েছিল।

সরেজমিনে দেখা গেছে, লঞ্চে থেকে আসা দেশের দক্ষিণাঞ্চলের বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, শরীয়তপুর, ফরিদপুরের চরভদ্রাসন, সদরপুর ও মাদারীপুরের কালকিনি থেকে পদ্মা সেতুর উদ্বোধনী ভাষণ শুনতে ছুটে আসেন নেতাকর্মী ও সমর্থকরা।
ঝালকাঠি থেকে আসা পলাশ রায় বলেন, আমাদের স্বপ্ন ছিল একদিন এই পদ্মা নদী সেতু হয়ে পার হবো। সেই সেতুর উদ্বোধনের ভাষণ শুনতেই আমি লঞ্চে করে এখানে এসেছি।

মাদারীপুরের কালকিনির খাসেরহাট থেকে আসা বেলায়েত হোসেন বলেন, আমরা খাসেরহাট থেকে লঞ্চে করে জনসভায় এসেছি। প্রধানমন্ত্রীর ভাষণ সরাসরি শুনেছি। প্রধানমন্ত্রীর ভাষণ শুনে মন জুড়িয়ে গেছে। সকল ক্লান্তি ভুলে গেছি।

মাদারীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা বলেন, পদ্মা সেতুর জনসভা সফলভাবে সমাপ্ত হয়েছে। এই সমাবেশে দেশের বিভিন্ন প্রান্ত থেকে লাখ লাখ মানুষ যে যেভাবে পেরেছে, সেভাবেই এসে উপস্থিত হয়েছে। বাস, ট্রাক অটোতে করে এসেছে। তবে দেশের দক্ষিণাঞ্চলের বিভিন্ন এলাকা থেকে ছোট বড় প্রায় শতাধিক লঞ্চে করেও লাখ লাখ মানুষ এসে প্রধানমন্ত্রীর ভাষণ শুনেছেন। জনসভায় আসা লঞ্চগুলোর নোঙর করে রাখার জন্য ১৫টি পন্টুন আমরা আগে থেকেই স্থাপন করে রেখেছিলাম।