ফিলিস্তিনে ইসরাইলি সন্ত্রাসী নৃশংস গণহত্যার প্রতিবাদে পঞ্চগড়ে মানববন্ধন

সম্প্রতি ফিলিস্তিনে ইসরাইলি বর্বরতা নৃশংস গণহত্যা ও আল-আকসা মসজিদে নামাজরত অবস্থায় ফিলিস্তিন মুসলমাদের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে পঞ্চগড়ে স্বাস্থ্যবিধি মেনে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়েছে।

বুধবার দুপুরে শেরেবাংলা পার্ক মোড়ে পঞ্চগড় জেলা প্রেস ক্লাব আয়োজনে সর্বসাধারণ ধর্মপ্রাণ মুসলমান অংশ গ্রহনে প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় আনিস প্রধান পঞ্চগড় জেলা প্রেস ক্লাব সভাপতিত্বে ফিলিস্তিন মুসলমানদের উপর ইসরাইলিদের সন্ত্রসী হামলার প্রতিবাদ সভা ও মানববন্ধনে উপস্থিৎ থেকে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু সালেক, সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক বার সাধারণ সম্পাদক এড্যাভোকেট ছিদ্দিক রহমান, সাধারণ সম্পাদক জেলা প্রেস ক্লাব পঞ্চগড় মোঃ শাহজালাল।

এদিকে আরও উপস্থিত ছিলেন দৈনিক সময়ের আলো পঞ্চগড় প্রতিনিধি রাশেদুজ্জামান, বাংলাদেশের খবর জেলা সংবাদদাতা মোঃ শাহজাহান আলী সোহেল, স্বদেশ প্রতিদিন জেলা সংবাদকর্মী ইলিয়াস হোসেন, আমার সংবাদ জেলা প্রতিনিধি একরামুল হক মুন্না, প্রথম আলো জেলা প্রতিনিধি রাজিউর ইসলাম রাজু, সময় টিভি রহিম, নাট্যকার ও লেখক রহিম আব্দুর রহিম, এস টিভি রৌভ হোসেন, খবর বাংলাদেশ প্রতিনিধি বাবুল হোসেন, মিজান এবং বিভিন্ন প্রিন্ট,ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মী,সুশীল সমাজ সর্বসাধারণসহ প্রমূখ উপস্থিত ছিলেন।