বগুড়ার শিবগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামী পলাতক

বগুড়ার শিবগঞ্জে স্ত্রীকে হত্যার অভিযোগ স্বামী পলাতকের খবর পাওয়া গিয়েছে। নিহতের নাম মেনেরা বেগম (২২)। তার স্বামী মিলন মিয়া (৩০)। মিলন ধাওয়াগী মিল্কিপুর গ্রামের জাহেদুল ইসলামের পুত্র।

ঘটনাটি ঘটেছে অনুমান বেলা ৩টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের ধাওয়াগী মিল্কিপুর গ্রামে। পরে পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে সন্ধ্যায় থানায় নিয়ে আসে।

নিহত গৃহবধূর বড় বোন মিম বেগম বলেন, মিলন উপজেলার ময়দানহাট্রা ইউনিয়নের পলাশী গ্রামে আমার বোনকে বিবাহ করে ৫বছর পূর্বে। তাদের সংসারে মরিয়ম নামের (২) বছরের একটি কন্যা সন্তান রয়েছে। প্রথম স্ত্রী মেনেকা থাকা স্বত্বেও মিলন মিয়া পরকিয়া করে পাশ্ববর্তী বাড়ির মামী মর্জিনাকে বিয়ে করেন।

প্রথম স্ত্রীকে ভরনপোষণ না দেওয়ার কারনেই তাদের সংসারে অশান্তি সৃষ্টি হয়। ২য় স্ত্রীর কথা বেশি শুনতো মিলন। এরই ধারাবাহিকতায় রোববার সকালেও তাদের মধ্যে তুমুল ঝগড়া হয়। একপর্যায়ে মেনেরাকে বেধরক মারপিট করে তার অবস্থা আশঙ্কাজনক দেখে পালিয়ে যান মিলন। দুপুরে স্থানীয়রা মেনেরাকে ডাকাডাকি করলে তার সাড়াশব্দ না পেয়ে ঘরে প্রবেশ করে বিছানায় তার নিথর মরদেহ দেখে পুলিশকে খবর দেয়। আমার বোনের শরীরে (পিঠে) আঘাতের চিহ্নি রয়েছে।

এবিষয়ে শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল রউফ বলেন, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) মর্গে পাঠানো হবে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যু প্রকৃত রহস্য জানা যাবে।