বগুড়ায় সাবেক রাষ্ট্রপতি এরশাদের ৩য় মৃত্যুবার্ষিকী পালন

বগুড়ার শিবগঞ্জে উপজেলা পদ্ধতির প্রবর্তক ও সাবেক রাষ্ট্রপতি জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এর ৩য় মৃত্যুবার্ষিকী পালন করা হয়েছে।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স হল রুমে এ উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

বগুড়া জেলা জাতীয় পার্টির আহবায়ক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্’র সার্বিক সহযোগিতায় এ মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় যুব সংহতি বগুড়া জেলার সদস্য সচিব ও জেলা জাতীয় পার্টির সদস্য হুসাইন শরীফ সঞ্চয়, শিবগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এরফান আলী, রায়নগর ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বকুল, শিবগঞ্জ ইউনিয়ন জাতীয় পার্টির সাধারণ সম্পাদক শাহীনুর ইসলাম, আটমূল ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক নজরুল ইসলাম বাসু।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ছাত্র সমাজ শিবগঞ্জ উপজেলা আহবায়ক রেজাউল করিম রেজা, সদস্য সচিব মোকাররম হোসেন খোকনসহ জাতীয় পার্টি, যুবসংগতি ও ছাত্র সমাজের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উক্ত দোয়া মাহফিলে এ প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ও দেশবাসীর সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। পরে দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।