বশেমুরবিপ্রবি রোভার স্কাউট কর্তৃক স্কাউট ওন ও আত্মশুদ্ধি অনুষ্ঠান অনুষ্ঠিত

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় রোভার স্কাউট গ্রুপ কর্তৃক স্কাউট ওন ও আত্মশুদ্ধি অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলার শ্রেষ্ঠ রোভার শিক্ষক, বশেমুরবিপ্রবির রোভার স্কাউট গ্রুপের সম্পাদক ও সমাজ বিজ্ঞান বিভাগের সাবেক চেয়ারম্যান মোঃ মজনুর রশিদ (উডব্যাজার), রোভার স্কাউট লিডার জুবাইর আল মাহমুদ, এবং বিভিন্ন স্তরের রোভার।

স্কাউট ওন এর ব্যাখ্যা দেওয়ার মাধ্যমে মূল অনুষ্ঠানের কর্যক্রম শুরু করেন রোভার সম্পাদক মজনুর রশিদ। তিনি বলেন “স্কাউট ওন হলো আমাদের রোভার স্কাউটের এমন একটি অনুষ্ঠান যে অনুষ্ঠানের মাধ্যমে যারা আমারা স্কাউটের সাথে যুক্ত হই; যারা সেবার মটো নিয়ে প্রতিজ্ঞাবদ্ধ হয়; যারা আমরা অন্যের ভালোর জন্য সদা প্রস্তুত থাকি;সেবার জন্য প্রস্তুত থাকি; সে সেবা প্রস্তুত হওয়ার ক্ষেত্রে যারা আমাদের সাথে যুক্ত হবে। বিশ্ব স্কাউট এর সাথে যুক্ত হবে। সেই সহচররা আমাদের সাথে দীর্ঘদিন ধরে কাজ করেছেন, সহযোগিতা করেছেন। তাদেরকে পরিশুদ্ধ করে স্কাউট আন্দোলনের সাথে অনুষ্ঠানিকভাবে যুক্ত করার আগে যে অনুষ্ঠান সে অনুষ্ঠান হল স্কাউট ওন”।

সর্বশেষে রোভার স্কাউট সহচরদের আত্মশুদ্ধি অনুষ্ঠানের মাধ্যমে রোভার স্কাউট ওন ও আত্মশুদ্ধি অনুষ্ঠান শেষ হয়।