বাপ্পি-অনিকের নেতৃত্বে কুবির অনুপ্রাস

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) আবৃত্তি সংগঠন অনুপ্রাস কণ্ঠচর্চা কেন্দ্রের ৫ম কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ১২তম ব্যাচের শিক্ষার্থী বায়েজিদ আহমেদ বাপ্পিকে সভাপতি এবং বাংলা বিভাগের ১২ তম ব্যাচের শিক্ষার্থী আবু হাসনাত অনিককে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট এ নতুন কমিটি ঘোষণা করা হয়।

বুধবার (২ ফেব্রুয়ারি) দুপুরে কমিটির আহ্বায়ক তানজিনা আক্তার তমা ও সদস্য সচিব তানভীর আহমেদ খান এর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ঘোষণা করা হয়।

নব কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি মো. লিটন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে রয়েছে বিল্লাল হোসেন স্বাধীন ও খন্দকার নাঈমা আক্তার নুন। সাংগঠনিক সম্পাদক রফিক উদ্দিন, উপ- সাংগঠনিক সম্পাদক আতিফা লিয়া।

অর্থ সম্পাদক আল মামুন। দপ্তর সম্পাদক সাদিয়া সোলতানা, প্রশিক্ষণ ও অনুষ্ঠান সম্পাদক আঞ্জু আক্তার, প্রচার সম্পাদক মাসায়িদ আহমেদ, যোগাযোগ সম্পাদক নুর আলম সিদ্দিকী, পাঠচক্র বিষয়ক সম্পাদক প্রকাশ পাল।

তথ্য ও প্রযুক্তি সম্পাদক শারমিন মেঘলা ও আপ্যায়ন বিষয়ক সম্পাদক আইভি রহমান কল্পনা, কার্যনির্বাহী সদস্য ফারজানা নীলা, মুন্নি আক্তার হালিমা, রনি আহাম্মেদ, নওশীন নাওয়ার, মাসুদ রানা রাজ, কায়েস আহামেদ।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. হাবিবুর রহমান হাবীব, ভার্চুয়ালীভাবে সংযুক্ত ছিলেন প্রতিষ্ঠাকালীন সদস্য জাহাঙ্গীর হোসেন এবং সাবেক কমিটির আব্দুল আলিম ও তানভীর আহমেদ খান।

উল্লেখ্য, আগামী ১ বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়।