বিএনপি অজ্ঞানের মত কথা বলছে: শাজাহান খান

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শাজাহান খান এমপি বলেছেন, বিএনপির সব কিছুই এখন অবৈধ। তারা জানে না একটা সংসদ নির্বাচন হয়ে গেলে অটোমেটিক আগের সংসদ বাতিল হয়ে যায়। তারা কি করে বলে দু’টি সংসদ অবস্থান করছে।

তার মানে হচ্ছে, তাদের সংসদ সম্পর্কে ধারণা অস্পষ্ট এবং তারা অজ্ঞানের মত কথা বলছে। সংসদে আসার মানসিকতা নেই বলেই তারা এ ধরনের কথাবার্তা বলছে।
বুধবার (১৭ জানুয়ারি) মাদারীপুরের রাজৈর উপজেলার ইশিবপুর ইউনিয়নের মালেক মিয়া মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের বন্যা আশ্রয়কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে তিনি এ কথা বলেন।

শাজাহান খান বলেন, বিএনপি একটি অগণতান্ত্রিক দল এবং তারা একটি সন্ত্রাসী দল হিসেবে সারা বিশ্বের মধ্যে চিহ্নিত হয়েছে। নির্বাচন অথবা কোনো ঘটনাকে কেন্দ্র করে তারা শুধু সন্ত্রাস করে যানবাহন জ্বালিয়ে দেয়। মানুষকে পুড়িয়ে ও কুপিয়ে হত্যা করে। এরমধ্য দিয়ে তাদের সন্ত্রাসী কর্মকাণ্ড পরিলক্ষিত হয়। সুতরাং তারা রাজনীতি করার অধিকার হারিয়ে ফেলেছে। বাংলাদেশে তাদের রাজনীতি করার অধিকার নেই।

তিনি আরও বলেন, বিশ্বের কোনো চাপ আমরা উপলব্ধি করছি না। বহুদেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে এবং এই সরকারের সাথে কাজ করার অভিমত ব্যক্ত করেছে। সুতরাং আমাদের ওপর কোনো চাপ নেই, আমরা খুব প্রশান্তিতে আছি।