‘বিগত দিনের তুলনায় বেশি সেবা না দিতে পারলে কালিগঞ্জ ছেড়ে চলে যাব’

বিগত দিনের তুলনায় কালিগঞ্জ উপজেলা বাসীকে আরো বেশি সেবা না দিতে পারলে কালিগঞ্জ ছেড়ে চলে যাব, সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ গোলাম মোস্তফা।

সময় তিনি আরো বলেন, থানাকে দুর্ণীতি, সন্ত্রাস, মাদক ও দালাল মুক্ত করার লক্ষ্যে আমি সচেষ্ট আছি। আমি আমার পেশাগত দায়িত্ব পালনে ও জুয়া, মাদক, সন্ত্রাস এবং জঙ্গীবাদ নির্মূলসহ আইন শৃংখলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে সাংবাদিকসহ সকল শ্রেণি পেশার মানুষের সর্বাত্মক সহযোহিতা কামনা করি।

মঙ্গলবার (০১জুন) বেলা ১১ টার দিকে থানার উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলামের সঞ্চালনায় কালিগঞ্জ থানা গোল চত্তরে আইন শৃংখলা বিষয়ে সাংবাদিকদের সাথে মাসিক সভায় বক্তব্য রাখেন কালিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সাইফুল বারী (সফু), কালিগঞ্জে রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও প্রেস ক্লাবের সহ সভাপতি নিয়াজ কওছার তুহিন, বাংলাদেশ সাংবাদিক সমিতি কালিগঞ্জ উপজেলা শাখার সভাপতি শেখ আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক সুকুমার দাস বাচ্চু, রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক শেখ ইকবাল আলম বাবলু, কালিগঞ্জ প্রেসক্লাবের সদস্য মাসুদ পারভেজ ক্যাপ্টেন প্রমুখ।

এসময় সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন দৈনিক দৃষ্টিপাতের বু্রো প্রধান আশেক মেহেদী, দৈনিক সাতনদী পত্রিকার বুরো প্রধান হাফিজুর রহমান, দৈনিক দৃষ্টিপাত কালিগঞ্জ প্রতিনিধি সাংবাদিক আহমদ উল্লাহ বাচ্চু, দৈনিক অধিকারের কালিগঞ্জ প্রতিনিধি এমডি আরাফাত আলী, দৈনিক সুপ্রভাত সাতক্ষীরা নিজস্ব প্রতিনিধি,ল শেখ শাওন আহমেদ শোহাগ, কালের চিত্র বুরো প্রধান গোলাম ফারুক, শিমুল হোসেন, হাবিবুল্লাহ বাহার, জাহাঙ্গীর আলম, শেখ আতিকুর রহমান, শাহাদাত হোসেন। মতবিনিময় সভায় থানার উপ পরিদর্শক হাসানুজ্জামান, সহকারি উপ পরিদর্শগন উপস্থিত ছিলেন।