বিপিএলের ‘সারপ্রাইজ’ শাহরুখ-ক্যাটরিনা

চলতি বছরের নভেম্বরে মাঠে গড়াবে দেশের ঘরোয়া ক্রিকেটের সবচেয়ে বড় আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর। নানা কারণে গত আসরের উদ্বোধনী অনুষ্ঠান তেমন জাকজমক করতে পারেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তাই এবার উদ্বোধনী অনুষ্ঠানে চমক দেখাতে চায় বিপিএলের গভর্নিং কাউন্সিল। সেই লক্ষ্যে ইতিমধ্যেই পরিকল্পনা শুরু করেছে।

এ বিষয়ে মঙ্গলবার (৯মে) বিসিবির পরিচালক ও বিপিএলের গভর্নিং কাউন্সিলের সদস্য শেখ সোহেল জানান, নানা কারণে গত আসরের উদ্বোধনী অনুষ্ঠান জমকালো করতে পারিনি আমরা। এবার আকর্ষণীয় করার পরিকল্পনা রয়েছে। আমরা সেভাবেই এগিয়ে যাচ্ছি।

বিপিএলের পঞ্চম আসরের উদ্বোধনী অনুষ্ঠান মাতাবেন বলিউড বাদশা শাহরুখ খান ও জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এ বিষয়ে শেখ সোহেল বলেন, উদ্বোধনী অনুষ্ঠানের জন্য আমরা বাজেট করছি। সেটি বিবেচনা করে এবং শিডিউল মিললে তাদের (শাহরুখ-ক্যাটরিনা) আনার পরিকল্পা রয়েছে।

সব কিছু ঠিক থাকলে নভেম্বরের প্রথম সপ্তাহে মাঠে গড়াবে বিপিএলের পঞ্চম আসর। এবার বাড়ছে দল ও ভেন্যুর সংখ্যা। সেক্ষেত্রে ঢাকা, চট্টগ্রামসহ সিলেটে হতে পারে বেশ কয়েকটি ম্যাচ।

এদিকে পাকিস্তান যতই তালবাহানা করুক না কেন নিজেদের স্বার্থেই তারা বিপিএলে তাদের ক্রিকেটারদের পাঠাবে বলে আশাবাদী শেখ সোহেল।