বিমানের টয়লেট এবার এমআর পরিবহনের স্লিপার কোচে

বিমানের টয়লেট এবার সড়কের এমআর পরিবহনের স্লিপার কোচে। সাতক্ষীরায় এমআর পরিবহনে আরো একটি অত্যাধুনিক স্লিপার কোচ উদ্বোধন করা হয়েছে। ওই স্লিপার কোচে অত্যাধুনিক টয়লেট, নামাজের স্থান, ও বাচ্চাদের খেলার স্থানসহ আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত নানান সেবা সংযুক্ত হয়েছে। পৃথক ও স্বতন্ত্র প্রতিটি কেবিনে থাইগ্লাসের পাটিশন, এলইডি স্মার্ট টিভি, ওয়াইফাই সুবিধাসহ মনোরম পরিবেশ নিশ্চিত করা হচ্ছে উদ্বোধন হওয়া এমআর পরিবহনের ওই স্লিপার কোচে।

বুধবার (২০ এপ্রিল) বিকালে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড়ে এমআর পরিবহন কাউন্টারে কেবিন সিস্টেম স্লিপার কোচ ঢাকা মেট্রো-ব-১৩-২০৬৯ এর আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে ফিতা কেটে এর উদ্বোধন করেন সাতক্ষীরা পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ নাসেরুল হক।

এমআর বিজনেস গ্রুপের চেয়ারম্যান ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. নুরুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাহাদাৎ হোসেন, ভোমরা সিএন্ডএফ এজেন্ট এসোসিয়েশনের আহবায়ক ও সদর উপজেলা যুবলীগের সভাপতি মিজানুর রহমান, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি রাশেদুজ্জামান রাশি, এম আর বিজনেস গ্রুপের এমডি ইকবাল কবির পলাশ, আঞ্চলিক পরিচালক শফিউল্লাহ শফি।

এছাড়া এমআর পরিবহনের সকল কর্মকর্তা-কর্মচারি এসময় উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে এমআর বিজনেস গ্রুপের চেয়ারম্যান ও শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদ সাতক্ষীরা পৌর শাখার সভাপতি মো. নুরুল হক জানান, ‘অত্যাধুনিক এসি স্লিপার কোচে ২৪টি কেবিন রয়েছে। এছাড়া যাত্রীদের জন্য ফ্রি ওয়াইফাই ইন্টারনেট সংযোগ, প্রতি কেবিনে একটি করে এলইডি মনিটর রয়েছে। থাকছে একটি টয়লেট।

তিনি আরো জানান, এটা দিয়ে যাত্রীসেবায় এমআর বিজনেস গ্রুপে ছয়টি স্লিপার কোচ সার্ভিস চালু করা হয়েছে।