ভোলায় শোক দিবস উপলক্ষ্যে সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে খাবার বিতরণ

বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভোলায় অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণ করা হয়।

শনিবার (১৪ আগষ্ট)দুপুরে ভোলা পৌর ভবন চত্বরে অন লাইন ভিত্তিক ফুড হোম সার্ভিস ‘রসুইঘর’ পক্ষ থেকে শতাধিক দুস্থ ও শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভোলা সহকারী কমিশনার ভূমি মো: আলী সুজা ।

এসময় বিশেষ অতিথি ছিলেন ভোলা প্রেস ক্লাব সাধারণ সম্পাদক অমিতাভ রায় অপু। ‘রসুইঘর’ ফাউন্ডার নাহিদ নুসরাত তিশা, একুশে টিভির জেলা প্রতিনিধি মেজবা উদ্দিন শিপু, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সদস্য সচিব সাংবাদিক আদিল হোসেন তপু, জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধরণ সম্পাদক মাসরুর মাহামুদ নিলয়,ফুড পান্ডার জেলার কো-অর্ডিনেটর সাগর খান,এনসিটিএফ ভোলা জেলা সভাপতি সিয়াম আহমেদ সহ আরো অনেকে।

খাবার বিতরণ শেষে শেখ বঙ্গবন্ধু পরিবারের জন্য বিশেষ দোয়া মোনাজাত করা হয়। উল্লেখ্য ভোলা জেলার প্রথম অন লাইন ভিত্তিক ফুড হোম ডেলিভারী সার্ভিস ‘রসুইঘর’ এর ফাউন্ডার নাদিহ নুসরাত তিশা রসুইঘর ব্যবসা প্রতিষ্ঠানের এর লাভ অংশের অর্থ দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস উপলক্ষ্যে ভোলার অসহায় ও সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে উন্নত খাবার বিতরণ এর ব্যতিক্রমি আয়োজন করে থাকেন।

এসময় বক্তরা বলেন,১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ধানমন্ডির ৩২ নম্বরের নিজ বাসায় ঘাতকের নির্মম বুলেটের আঘাতে সপরিবারে শহীদ হন। বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান সব সময় আলোকিত বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখতেন।তার এই স্বপ্ন গুলে বাস্তবায়ন করা জন্য আমাদের এই প্রজন্মকে দৃড় ভাবে লক্ষ্য ঠিক করে দেশের জন্য কাজ করতে হবে। তাহলেই তার স্বপ্ন পূরণ হবে।