মণিরামপুরে করোনা উপসর্গ নিয়ে দু’জনের মৃত্যু, মোট আক্রান্ত ২২৫

থামছেনা মণিরামপুরে করোনার উর্ধ্বগতি। দিন যত অতিবাহিত হচ্ছে ততই রোগী এবং মৃত্যু সংখ্যা বৃদ্ধি হতেই চলেছে। বৃহস্পতিবার করোনা উপসর্গ নিয়ে দুই নারী-পুরুষের মৃত্যু হয়েছে মণিরামপুরে। অপর দিকে এদিন নতুন করে আরও ৬ জনের শরীরে করোনা পজেটিভ মিলেছে বলে জানিয়েছেন হাসপাতালের টিএইচএ শুভ্রা রানী দেবনাথ। এদিয়ে তাদের তত্ত্বাবধায়নে এখন পর্যন্ত মোট ২২৫ জন করোনা রোগী চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা পরিষদ চেয়ারম্যান নাজমা খানম বলেন, বৃহস্পতিবার সকালে শ্যামকুড় ইউনিয়নের নাগোরঘোপ গ্রামে আছর আলী (৬৮) নামে এক ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। খবর পেয়ে তিনি ও স্থানীয় ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি সেখানে গিয়ে শোকাবহ পরিবারটিকে সমবেদনা জানান। এছাড়া নাজমা খানম এদিন একই ইউপির রামনগর গ্রামের অসহায় এবং অসুস্থ ইজাহার আলীকে দেখতে তার বাড়িতে যান। এ সময় তিনি তাদের হাতে নগদ অর্থসহ কিছু খাদ্য সামগ্রী তুলে দেন।

অপর দিকে উপজেলার মোবারকপুর গ্রামে নূর আলী সরদারের ছেলে কাবুল হোসেন (৩০) নামে এক যুবকের করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে। জানা গেছে, সে গত এক সপ্তাহ যাবৎ সর্দিজ্বরে ভুগছিল। বুধবার যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে বৃহস্পতিবার সকালে তার মৃত্যু হয়। পরিবারের স্বজনরা কাফন-দাফন করে এদিন আসরবাদ নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়। এর সত্যতা নিশ্চিত করেছেন স্থানীয় ইউপি সদস্য মশিয়ার রহমান।