মাদারীপুরের ডাসারে চোর অপবাদে ২ কিশোরকে পিটিয়ে আহত

মাদারীপুরের ডাসারে চোর অপবাদ দিয়ে দুই কিশোরকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। উপজেলার বালিগ্রাম ইউনিয়নের পূর্ব বোতলায় চুয়াতলা নামক স্থানে চোর অপবাদ দিয়ে রনি (১৭) ও সাব্বির (১৬) নামে দুই কিশোরকে পিটিয়ে আহত করা হয়। আহত রনি বালিগ্রাম ইউনিয়নের পূর্ব বোতলা গ্রামের তাজেল হাওলাদারের ছেলে ও সাব্বির একই গ্রামের আহম্মেদ বেপারির ছেলে।

জানা যায়, গত দুইদিন আগে রনি ও সাব্বিরের বাড়ির পাশে ওয়াজ মাহফিল হলে সেখানে পূর্ব বোতলা থেকে কিছু ছেলে ওয়াজ শুনতে গিয়ে মেয়েদের উত্যক্ত করে।পরে রনি ও সাব্বির ওই ছেলেদের মেয়েদেরকে উত্যক্ত করতে নিষেধ করলে এক পযার্য়ে তাদের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টির হয়। পরে ওই ছেলেরা রনি ও সাব্বিরকে দেখে নেওয়ার হুমকি দিয়ে সেখান থেকে চলে যায়।

পরে মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাতে ডাসার উপজেলার কমলাপুর বাজারে রনি ও সাব্বিরকে ওই ছেলেরা ঘুরতে দেখলে পরে কিছু লোকজন নিয়ে চোর অপবাদ দিয়ে তাদেরকে ধাওয়া করে। ভয়ে রনি ও সাব্বির এক বাড়িতে আশ্রয় নিলে তাদেরকে সেখানেই বসে বেদম মারধর করে গুরুতর আহত করে। পরে তাদেরকে স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত অবস্থায় উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। এর মধ্যে রনির অবস্থা আশঙ্কা জনক হওয়ার কারণে সদর হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজে ভর্তি করা হয়।

স্থানীয় বাসিন্দা মিঠুন নামে এক যুবক বলেন, গত দুই আগে ওয়াজে বসে রনি ও সাব্বিরের সাথে পূর্ব বোতলার কিছু ছেলেদের সাথে একটু ঝামেলার সৃষ্টি হয় এরই জেরে রনি ও সাব্বির পূর্ব কমলাপুর বাজারে গেলে চোর চোর বলে তাদের আটকিয়ে মারধর করে। পরে তাদেরকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে ডাসার থানার ওসি (তদন্ত) মনজুরুল মোর্শেদ বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।