মাদ্রাসাছাত্রী ধর্ষণের অভিযোগে মুয়াজ্জিন গ্রেফতার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ১৪ বছর বয়সী এক কিশোরী মাদ্রাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগে মসজিদের মুয়াজ্জিনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (০১ জানুয়ারি) দিনগত রাত ২টায় সদর উপজেলার সিদ্ধিরগঞ্জ থানার শিমরাইল এলাকা থেকে অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ।

এর আগে শুক্রবার রাতে ভুক্তভোগী মাদ্রাসাছাত্রীর বাবা অভিযুক্ত মুয়াজ্জিন মো. রফিকুল ইসলাম রবিনের (২৫) বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত রফিকুল ইসলাম জেলার সোনারগাঁও উপজেলার মহজমপুর এলাকার মো. সোহরাব মিয়ার ছেলে।

মামলা সূত্রে জানা যায়, রাজধানীর ডেমরায় পরিবারের সঙ্গে বসবাস করে স্থানীয় একটি মাদ্রাসায় লেখাপড়া করে ভুক্তভোগী ওই ছাত্রী। অভিযুক্ত মো. রফিকুল ইসলাম রবিন ভুক্তভোগীর বাড়ির পাশের একটি মসজিদে মোয়াজ্জেম হিসেবে কর্মরত থাকার সুবাদে তাদের পরিচয় হয়। পরিচিতির সুবাদে অনেকদিন ধরে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিলেন অভিযুক্ত।

এসবে রাজি না হওয়ায় ৩০ ডিসেম্বর সন্ধ্যায় বিয়ের প্রলোভন দেখিয়ে ডেমরার শুকুরশী বাজার সংলগ্ন ভূঁইয়া বাড়ি মোড়ের সামনে থেকে মাদ্রাসার দিকে যাওয়ার কথা বলে রিকশায় উঠে সিদ্ধিরগঞ্জের নাভানা সিটি এলাকায় এমএম টাওয়ারের পশ্চিম পাশে পরিত্যক্ত ফাঁকা জায়গায় নিয়ে ধর্ষণ করেন রবিন। ঘটনার দুই দিন পর শুক্রবার ভুক্তভোগী ওই ছাত্রী তার মাদ্রাসা শিক্ষিকাকে ঘটনাটি জানালে তিনি ভুক্তভোগীর পরিবারের সঙ্গে যোগাযোগ করেন।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) শরীফ আহমেদ জানান, অভিযুক্তকে গ্রেফতার করে আদলতে পাঠানো হয়েছে। পাশাপাশি ভুক্তভোগী মাদ্রাসা ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ সদরের জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।