মালয়েশিয়ায় একই দিনে কলারোয়ার দুই যুবকের মৃত্যু

সাতক্ষীরার কলারোয়ার নজরুল ইসলাম(৪৫) ও কামরুল ইসলাম(৪০) নামে দুই যুবক মালয়েশিয়ায় কর্মরত অবস্থায় স্ট্রোক ও হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন (ইন্না—রাজিউন)।

নিহত নজরুল ইসলাম উপজেলার ৪নং লাঙ্গলঝাড়া ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের মৃত জহির সরদারের ছোট ছেলে এবং নিহত কামরুল ইসলাম উপজেলার ১২নং যুগিখালী ইউনিয়নের বামনালী গ্রামের নূরআলী দফাদারের ছেলে।

নিহত নজরুলের ভাই আরিজুল ইসলাম জানান,প্রবাসে কাজ করা অবস্থায় আকষ্মিক স্ট্রোকে রবিবার (৩ অক্টোবর) দুপুরে তিনি মৃত্যুর কোলে ঢলে পড়েন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

অপরদিকে নিহতের স্ত্রী জলি খাতুন জানান, প্রতিদিনের ন্যায় তার স্বামী শনিবার সন্ধ্যায় বসের ফ্যাক্টোরীতে কাজ শেষে বাসায় এসে রান্না-বান্না করে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়ার সময় বুকে ব্যাথা অনুভব করেন। ওই রাতে প্রাথমিক চিকিৎসা নিয়ে ঘুমিয়ে পড়েন। রবিবার (৩ অক্টোবর) সকালে তার সহপাটিদের সাথে কাজে যাওয়ার সময় পথিমধ্যে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী,পিতা,মাতা ও তিন কন্যাসহ অসংখ্য গুণগ্রাহি রেখে গেছেন।

উভয় মৃতের পারিবারের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করেছেন। মরহুমদের লাশ দেশে আনার জন্য প্রচেষ্টা চলছে বলেও তাদের স্বজনরা জানান।