ময়মনসিংহের ত্রিশালে শেখ কামালের জন্মবার্ষিকী পালন

ময়মনসিংহের ত্রিশালে শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে। এলক্ষে বৃহস্পতিবার সকাল ৯টায় উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিত পুষ্পস্তবক অর্পণ করেন ত্রিশালের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান,উপজেলা আওয়ামী লীগ সদস্য ও জননী গ্রুপের চেয়ারম্যান দানবীর ইকবাল হোসেন, সিনিয়র উপজেলা মৎস্য অফিসার তোফায়েল আহমেদ প্রমুখ। পরে উপজেলা পরিষদ পুকুরে পোনামাছ অবমুক্ত করা হয়। এ ছাড়াও উপজেলার ১২ টি ইউনিয়নে বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়।

বেলা ১১টায় জুম ক্লাউডের কল্যাণে ত্রিশাল উপজেলা প্রশাসনের উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে ভার্চুয়াল আলোচনার আয়োজন করা হয়।

ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সদস্য ইকবাল হোসেন, বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন প্রমুখ।