ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো নানি-নাতনির

ময়মনসিংহের ভালুকায় সড়ক দুর্ঘটনায় দুই পথচারী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সেনাবাহিনীর ৬ সদস্য আহত হয়েছেন। বুধবার সকাল সোয়া ১০টার দিকে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের মেহেরাবাড়ী নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গফরগাঁও উপজেলার কৃষ্ণবাজার এলাকার আব্দুল হামিদের স্ত্রী মরতুজা বেগম (৬০) ও তার নাতনি জান্নাত আক্তার (৩)। মরতুজা বেগম ভালুকায় থেকে গার্মেন্টসে চাকরি করতেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ভরাডুবা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী হোসেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়দের বরাত দিয়ে তিনি বলেন, সকালে ঢাকা থেকে সেনাবাহিনীর একটি গাড়ি ময়মনসিংহের উদ্দেশে ছেড়ে আসে। সকাল সোয়া দশটার দিকে ঢাকা- ময়মনসিংহ মহাসড়কের ভালুকার মেহেরাবাড়ী নামক স্থানে আসতেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে উল্টে যায়। এতে সড়ক পারাপারের সময় গাড়ির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন মরতুজা বেগম ও তার নাতনি। এ ঘটনায় সেনাবাহিনীর ৬ সদস্য গুরুতর আহত হলে তাদেরকে ঢাকার সিএমএইচ হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, গাড়িটি উল্টে যাওয়ার আগ মুহূর্তে বিপরীত দিক থেকে আরও একটি পিকআপ ভ্যান যাচ্ছিল। কোন গাড়ির চাপায় দুজন নিহত হয়েছেন তা শতভাগ নিশ্চিত হওয়া যায়নি। এজন্য মহাসড়কের পাশে থাকা সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হচ্ছে।

আমরা খবর পেয়ে মরদেহ দুইটি উদ্ধার করেছি। নিহতদের পরিবার আবেদন করলে বিনা ময়নাতদন্তে মরদেহ হস্তান্তর করা হবে বলেও জানান তিনি।