ময়মনসিংহের হালুয়াঘাটে জমিসংক্রান্ত বিরোধে ভাতিজাদের বেত্রাঘাতে চাচীর মৃত্যু

ময়মনসিংহের হালুয়াঘাটে জমি সংক্রান্ত বিরোধের জেরে ভাতিজাদের সঙ্ঘবদ্ধ আক্রমণে এক নারীর মৃত্যু হয়েছে। নিহত নারীর নাম মনোরা খাতুন (৩৫) ।

তিনি উপজেলার গাজীর কান্দা ইউনিয়নের মহাজনিকান্দা গ্রামের রুস্তম আলীর স্ত্রী। স্থানীয়রা জানান, দীর্ঘদিন যাবত রুস্তম আলী ও তার ভাই সমেদ আলীর মধ্যে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলে আসছিল।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকালে জমি সংক্রান্ত বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে বড় ভাই সমেদ আলী তার চার সন্তানদের নিয়ে সঙ্গবদ্ধভাবে ছোট ভাই রুস্তম আলী ও তার পরিবারের উপর বাঁশের লাঠি ও গাছের ডাল নিয়ে সংঘবদ্ধ আক্রমণ চালায়। এ সময় মনোয়ারা খাতুনকে মেরে ফেলার উদ্দেশ্যে রুস্তম আলী বারবার মাথায় গুরুতর জখম করে পালিয়ে যায়।

পড়ে আত্মীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে ভাতিজা সামেদুল ইসলামকে আটক করে থানা পুলিশ।

এ বিষয়ে হালুয়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুজ্জামান খান বলেন, হালুয়াঘাট থানায় এ বিষয়ে একটি হত্যা মামলা প্রক্রিয়াধীন। জিজ্ঞাসাবাদের জন্য সামেদুল ইসলাম নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের ধরতে পুলিশ মাঠে কাজ করছে।