সাতক্ষীরার তালায় দিনে-দুপুরে বসতবাড়ি ভাঙচুর, ৫ দিনেও মামলা হয়নি

সাতক্ষীরার তালা উপজেলার চাঁদকাটি গ্রামে দিনে দুপুরে বসতভিটা দখল ও দোকান ভাঙচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় পাঁচ দিন অতিবাহিত হলেও থানায় মামলা হয়নি।

ভুক্তভোগী চাঁদকাটি গ্রামের মৃত জেহের আলীর ছেলে গোলাম মোস্তফা জানান, একই এলাকার ইব্রাহিম মোড়লের ছেলে ইয়াকুব আলীর সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। গত শনিবার (২২ অক্টোবর) সকালে ইয়াকুব আলী মোড়ল, আছাদুল মোড়ল, জিয়ারুল মোড়ল, সাইফুল মোল্যা, শেখ সোহাগ হোসেন, শেখ শিমুলসহ অজ্ঞাতনামা কয়েকজন চাঁদকাটি গ্রামের নিজ বাড়ীতে চাইনিজ কুড়াল, লোহার রড, লোহার হাতুড়ী, বাঁশের লাঠি নিয়ে আমার বাড়িতে আসে।

তিনি বলেন, তারা আমার উঠানে দাড়িয়ে আমার নাম ধরিয়া আমাকে গালিগালাজ করে। ঐ সময় আমি ঘর থেকে বের হয়ে গালিগালাজ করার কারণ জিজ্ঞাসা করলে তারা পুনরায় গালি গালাজ করে। এসময় তারা আমার বসত ঘর ও বাড়ী সংলগ্ন দোকান ঘর ভাংচুর করে ও মুদী দোকানের মধ্যে থাকা মালামাল নষ্ট করে। কয়েক লক্ষ টাকার মালামাল ক্ষতি করে।

এদিকে তালা থানার ওসি আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, বাদি বিবাদির মধ্যে জায়গা জমি নিয়ে কোর্টে মামলা চলমান রয়েছে। নতুন করে থানায় অভিযোগ পেয়েছি। একজন অফিসারকে দায়িত্ব দেওয়া হয়েছে তদন্ত-পূর্বক পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।