যশোরের মনিরামপুরে রাজগঞ্জে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ বুথ

যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জে এবিএস ফাউন্ডেশনের আয়োজনে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২৫ জুলাই- ২০২১) দুপুর ১২টায় রাজগঞ্জ বাজারের পুলেরহাট সড়কে ইসলামী ব্যাংকের নিচে এ কার্যক্রম বুথের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ও রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি আব্দুল লতিফ, এবিএস ফাউন্ডেশনের পরিচালক আব্দুল হক তুহিন, রাজগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ভীম কুমার সাধু, বাংলাদেশের কমিউনিষ্ট পার্টির নেতা আব্দুল আজিজ, রাজগঞ্জ প্রেসক্লাবের সম্পাদক জসিম উদ্দিন, সদস্য হেলাল উদ্দিন, শ্রমিক নেতা আকরাম হোসেন, সামছুর রহমান, টিএনটি কর্মকর্তা শাহাদুজ্জামান প্রমুখ।

অক্সিজেন বিতরণ কার্যক্রমের সহযোগীতায় রয়েছে খুলনা অক্সিজেন ব্যাংক এবং রাজগঞ্জ বাজারের এ বুথে নিয়মিত রোগী দেখছেন রাজগঞ্জ উপস্বাস্থ্য কেন্দ্রের মেডিকেল অফিসার ডা. জি.এম আবু তৌহিদ ও স্বাস্থ্যকর্মী মো. রোকনুজ্জামান বাবুল।

এবিএস ফাউন্ডেশনের পরিচালক মো. আব্দুল হক তুহিন বলেন- ‘বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ অত্যন্ত জরুরি। করোনা মহামারীতে এবিএস ফাউন্ডেশনের ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম জীবন বাঁচাতে প্রাথমিক ভাবে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। ইতোমধ্যে এবিএস ফাউন্ডেশন রাজগঞ্জ বাজারে বসবাসরত অবসরপ্রাপ্ত সহকারি ভূমি কর্মকর্তা মো. রজব আলী গাজী অসুস্থ হলে তাকে ফ্রি অক্সিজেন বিতরণ করে। আমাদের এ ফ্রি অক্সিজেন, ওষুধ ও মাস্ক বিতরণ কার্যক্রম চালু থাকবে। ০১৭১১-২৮৫১৪২ নম্বর মোবাইল ফোনে কল দিলেই মুমূর্ষু রোগীর পাশে পৌছে যাবে আমাদের অক্সিজেন ও ওষুধ সেবা।’