যশোরের রাজগঞ্জে বিনামুল্যে ফুড পার্সেল বিতরণ

কমিউনিটি বেজ্ড ফুড ডিস্ট্রিবিউশন প্রোগ্রামের আওতায় রাজগঞ্জে বিনামুল্যে ফুড পার্সেল বিতরণ করা হয়েছে।

শনিবার (২০ মে) সকালে যশোরের মণিরামপুর উপজেলার রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় নব জীবন, পলাশপোল সাতক্ষীরার নির্বাহী পরিচালক ও দৈনিক সাতক্ষীরার সকাল পত্রিকার সম্পাদক ও প্রকাশক তারেকুজ্জামান খানের সভাপতিত্বে ও এবিএস ফাউন্ডেশন রাজগঞ্জের নির্বাহী পরিচালক আব্দুল হক তুহিনের পরিচালনায় অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- রাজগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল লতিফ, রাজগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ মাসুদ কামাল তুষার, সম্মিলনী ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক মোঃ শহিদুল ইসলাম প্রমুখ।

আলোচনা সভা শেষে এবিএস ফাউন্ডেশন রাজগঞ্জের মাধ্যমে, নভো জীবন ইউ কে-এর সহযোগীতায় ও নব জীবন, পলাশপোল, সাতক্ষীরার বাস্তবায়নে ২০০ জন গরীব পরিবারের মাঝে ১০ প্রকারের পণ্যের একটি ফুট পার্সেল বিতরণ করা হয়। বিতরণকৃত পার্সেলের মধ্যে চাল, মুসুর ডাল, মুড়ি, আলু, সয়াবিন তেল, লবণ, আটা, সাবান ইত্যাদি পণ্য রয়েছে।

উল্লেখ্য- এবিএস ফাউন্ডেশ রাজগঞ্জের মাধ্যমে উল্লেখিত প্রতিষ্ঠান গত ২ বছর ধরে রাজগঞ্জ এলাকার ঝাঁপা, চালুয়াহাটি, মশ্বিমনগর, হরিহরনগর, খেদাপাড়া ও রোহিতা ইউনিয়নের গরীব অসহায় মানুষদের বিভিন্ন সহযোগীতা করে যাচ্ছে। যেমন- মানুষের চিকিৎসা সেবা প্রদান ও বিনামুল্যে ওষুধ বিতরণ, অক্সিজেন দেওয়া, বাড়িতে টিউবওয়েল দেওয়া, ভ্যান গাড়ী দেওয়া, সেলাই মেশিন দেওয়া ইত্যাদি।