যাত্রা নির্বিঘ্ন করতে বগুড়ার শিবগঞ্জে নিসচা’র ক্যাম্পেইন অনুষ্ঠিত

আসন্ন ঈদ-উল আযহা উপলক্ষে শিবগঞ্জ উপজেলার বগুড়া – রংপুর মহাসড়কে ঘরমুখো মানুষের যাতায়াত নিরাপদ ও নির্বিঘ্ন করতে মহাস্থান বন্দর এলাকায় ক্যাম্পইন এবং লিফলেট বিতরণ করা হয়েছে।

রবিবার (২৫ জুন) বিকালে সড়ক নিরাপদ সড়ক চাই শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সড়ক দুর্ঘটনা রোধকল্পে চালক, যাত্রী ও পথচারীদের মাঝে জনসচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচিতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ।

তিনি তার বক্তব্যে বলেন, “জনসাধারণের যাতায়াত সহজ করতে একে অপরের সহযোগী হয়ে রাস্তাকে চলাচলের জন্য নিরাপদ করতে হবে, যাত্রীদের নিকট থেকে অতিরিক্ত ভাড়া না নেওয়া, যত্রতত্র ভাবে রাস্তার পাশে গাড়ি পার্কিং করে যানজট সৃষ্টি না করা যাবেনা, রাস্তায় চলাচলের সময় প্রতারক চক্রের খপ্পরে পরা যাবেনা”।

নিরপদ সড়ক চাই কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য ও নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সভাপতি রশিদুর রহমান রানা এর সভাপতিত্বে উক্ত কর্মসূচিতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা হুসাইন শরিফ সঞ্চয়, হাইওয়ে সাজেন্ট মাহবুবুর রহমান, হাইওয়ে এসআই রফিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন নিসচা শিবগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মাস্টার রবিউল ইসলাম রবি, অর্থ সম্পাদক মাস্টার সোহাগ আহম্মেদ, দুর্ঘটনা ও অনুসন্ধান বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, কার্য নির্বাহী সদস্য মেম্বার ইকবাল হোসেন বাবু, সামছুর রহমান, আব্দুর রহিম। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন শেখ ফজলুল বারী, দেলোয়ার হোসেন, আল-আমিন প্রমূখ।