রংপুরের পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষকে ছুরিকাঘাত, গ্রেফতার-১

পীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে রবিউল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তিকে গুরুতর আহত করা হয়েছে। আহত ব্যক্তিকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চৈত্রকোল ইউনিয়নের বড় খাসতালুক গ্রামে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ১৮ শতাংশ জমি নিয়ে খাসতাললুক গ্রামের আইনুল হকের পুত্র রবিউল ইসলাম রবি’র সঙ্গে প্রতিবেশী ইয়াছিন আলীর পুত্র এনামুল হকের দীঘদিন ধরে দ্বন্দ্ব চলে আসছিল। এরই সূত্র ধরে গত ২৬ জুলাই দুপুরে বাড়ি সংলগ্ন খাসতালুক সরকারি বনের ভিতরের যাতায়াতের রাস্তায় রবিউলকে এনামুল হক তার লোকজনসহ অতর্কিত হামলা চালায়। হামলার এক পর্যায়ে এনামুল ক্ষিপ্ত হয়ে রবিউলকে প্রানে শেষ করতে পেটে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে গ্রামবাসী আশংকাজনক অবস্থায় রবিউলকে উদ্ধার পুর্বক রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। বর্তমানে তার অবস্থা শংকামুক্ত নয় বলে জানান কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে রবিউলের ছোটভাই রিয়ন বাদী হয়ে থানায় মঙ্গলবার (২৭ জুলাই) পীরগঞ্জ থানায় একটি মামলা করেছেন, মামলা নং-৩৪/৩২৪। মামলার পর পুলিশ অভিযুক্ত এনামুলকে গ্রেফতার পুর্বক জেল হাজতে প্রেরন করেছেন।