রংপুরে গৃহবধূ রেহেনা হত্যায় আসামি লাভলুর আজীবন কারাদণ্ড

রংপুরের মিঠাপুকুর এলাকায় গৃহবধূ রেহেনা বেগমের মাথায় পাথর দিয়ে কয়েক দফা আঘাত করে নৃশংস ভাবে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় আসামি লাভলু মিয়াকে আজীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। মঙ্গলবার (২৪ মে) দুপুরে রংপুরের বিশেষ জজ রেজাউল করিম এ রায় দেন।

গত ২০১৫ সালের ২৬ জুলাই, রাতে রংপুরের মিঠাপুকুর উপজেলার শংকরপুর উত্তর পাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে লাভলু মিয়া শংকরপুর মধ্যপাড়া গ্রামের খোরশেদ আলমের মা রেহেনা বেগমের ঘরে জানালা দিয়ে প্রবেশ করে।

মূলত চুরির উদ্দেশ্যেই ঘরে ঢোকে লাভলু। এরপর রেহেনার কান থেকে স্বর্ণের দুল ছিনিয়ে নেয়ার চেষ্টা চালায় লাভলু। এক পর্যায়ে কান থেকে দুল দুটি ছিনিয়ে নেয়। এ সময় রেহেনা বেগম লাভলুকে চিনতে পেরে তার নাম ধরে বলার সাথে সাথেই লাভলু তার সাথে থাকা বড় পাথর দিয়ে রেহেনা বেগমের মাথায় আঘাত করে হত্যা করে।

এরপর তার মৃতদেহ একটি বাঁশ ঝাড়ে ফেলে চলে যায়। এ ঘটনায় নিহত রেহেনা বেগমের ছেলে খোরশেদ আলম বাদী হয়ে মিঠাপুকুর থানায় হত্যা মামলা দায়ের করে। ঘটনার পরপরই পুলিশ লাভলুকে গ্রেপ্তার করলে হত্যার কথা স্বীকার করে সে এবং আদালতে ম্যাজিষ্ট্রেটের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দি দেয়।
সুত্র:-৭১টিভি