লালমনিরহাটের কালীগঞ্জে প্রতিপক্ষের হামলায় সরকারি কর্মচারী আহত

লালমনিরহাটের কালীগঞ্জে পূর্ব শত্রুতার জের ধেও প্রতিপক্ষের হামলায় মোরশিদুল হক নামে এক এক সরকারি কর্মচারীর উপর হামলার ঘটনা ঘটেছে। এসময় হামলাকারীদের লাঠির আঘাতে আহত হন তিনি। এ ঘটনায় জীবন রক্ষাসহ হামলাকারীদের বিরুদ্ধে উপর্যুক্ত শাস্তি কামনা করে থানায় একটি এজাহার দায়ের করেছেন তিনি।

মঙ্গলবার (১০ এপ্রিল) রাত ১১ টার দিকে দলগ্রাম ইউনিয়নের কালভৈরব বাজারের খালেক সুপার মার্কেট এলাকায় এ ঘটনা ঘটে। আহত মোরশিদুল হক উপজেলার উত্তর দলগ্রাম বরন্তর এলাকার আব্দুস সামদের ছেলে।

এজাহার সুত্রে জানা গেছে, আহত মোরশিদুল হক লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা পরিদর্শক পদে কর্মরত এবং সেই সাথে এলাকার সামাজিক ও শিক্ষা কার্যক্রমের সাথে দীর্ঘদিন হইতে সম্পৃক্ত এবং স্থানীয় একটি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। অত্র শিক্ষা প্রতিষ্ঠানের পদ পদবী নিয়ে স্থানীয় মোজহারুল গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এরই জের ধরে পূর্বপরিকল্পিতভাবে গতকাল কালভৈরব বাজারে মোজহারুল, মাজেদুল, মোখলেছার এবং নায়েব আলীসহ অজ্ঞাতনামা আরো১০—১২ জন মোরশিদুলের উপর অতর্কিত হামলা চালিয়ে মারপিট করে।

এতে গুরুত্বর আহত হয়ে মাটিতে পরে যায় মোরশিদুল। এসময় টাকা এবং ওয়ান প্লাস একটি মোবাইল ফোন বাহির করে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যান হামলাকারীরা। তার চিৎকারে বাজারে থাকা
কয়েকজন মোরশিদুলকে আহত অবস্থায় উদ্ধার করে কালীগঞ্জ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয় মোরশিদুল হক বলেন, প্রকাশ্যে ভরা বাজারে মোজহারুলসহ সকল হামলাকারীরা দলবদ্ধ হয়ে আমাকে মাজেদুলের হুকুমে এলোপাতারি মার ডাং করে আড়াই লক্ষ টাকা এবং আমার ব্যবহারকৃত ওয়ান প্লাস ফোনটি কেড়ে নেয় এবং বলে হামলার ঘটনা নিয়ে বেশি বাড়াবাড়ি করলে কিংবা মামলা করলে তোকে হত্যা করে লাশ গুম করে ফেলা হবে। আমার জীবনের নিরাপত্তা সহ সকল দিক বিবেচনা করে হামলাকারীদের আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

এ বিষয় জানতে চাইলে কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম গোলাম রসুল এজাহার পাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, দ্রুত হামলাকারীদের গ্রেফতার করা হবে।