লালমনিরহাটের হাতীবান্ধায় বন্যা দূর্গতের মাঝে আইজিপি পত্নীর ত্রান বিতরণ

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক)’র উদ্যোগে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার বন্যা দূর্গত ২শ’৫০ পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (২ জুলাই) দুপুরে প্রধান অতিথি হিসেবে উক্ত বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের আইজিপি ড. বেনজির আহমেদ বিপিএম(বার)’র পত্নী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) কেন্দ্রীয় কমিটির সভানেত্রী জীসান মীর্জা।

এসময় বন্যা কবলিত ২শ’ ৫০ পরিবারে মাঝে জনপ্রতি চাল-৭ কেজি, ডাল-২কেজি ,আলু-২ কেজি, তেল-১কেজি ও লবণ-১কেজি বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন পুলিশের লালমনিরহাট এসপি ও পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত ডিআইজি আবিদা সুলতানা, পুনাকের রংপুর সভানেত্রী হাওয়া বিবি, জেলা অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, পদোন্নতিপ্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার তাপস সরকার, সহকারী পুলিশ সুপার (বি সার্কেল-১) মারুফা জামান, হাতীবান্ধার ওসি এরশাদুল আলম প্রমুখ।

এছাড়াও রংপুর বিভাগের বিভিন্ন জেলার পুলিশের কর্মকর্তা, পুনাকের জেলা সভানেত্রীদ্বয় ও প্রিন্ট এবং ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীগন উপস্থিত ছিলেন। জীসান মীর্জা ত্রাণ বিতরণ শেষে বাংলাদেশ পুলিশ জাদুঘর লালমনিরহাটের শিশু বান্ধব কর্নার উদ্বোধন,শিক্ষা বৃত্তি প্রদান ও শিক্ষা উপকরণ বিতরণ করেন। শেষে এক সুধী সমাবেশের বক্তব্য রাখেন।