লালমনিরহাটে ধর্ষণ মামলার আসামি গ্রেফতার

লালমনিরহাটের ধর্ষণ মামলার আসামি ইসরাউল হক রানাকে গ্রেফতার করেছে আদিতমারী থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে কক্সবাজারের পেকুয়া থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি আদিতমারী উপজেলার দুর্গাপুর ইউনিয়নের দীঘল্টারি এলাকার এজিজুল হকের পুত্র।

আদিতমারি থানা অফিসার ইনচার্জ মাহমুদ উন নবী জানান,স্কুল ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলার আসামি ইসরাউল হককে প্রযুক্তির সহায়তায় কক্সবাজারের পেকুয়া থেকে গ্রেফতার করা হয়েছে। আসামিকে কক্সবাজার থেকে আদিতমারী থানায় আনা হচ্ছে। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে।

মামলা সূত্রে জানা যায়, দশম শ্রেণীর এক ছাত্রী বিদ্যালয়ে যাবার সময় প্রতিদিন বিরক্ত করতো ইসরাউল হক রানা। বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। ঐ স্কুল ছাত্রী অন্তঃসত্ত্ব হয়ে পড়লে বিয়ের চাপ দেয়ায় বিয়েতে অস্বীকৃতি জানায় ধর্ষণকারী।

এভাবে কালক্ষেপণ করলে গত ২১/১/২০২৪ তারিখে লালমনিরহাটের একটি বেসরকারি চিকিৎসালয়ে পুত্র সন্তানের জন্ম দেয় ওই ছাত্রী । ঐ ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলায় আদিতমারী থানা পুলিশ কক্সবাজারের পেকুয়ায় অভিযান চালিয়ে ধর্ষণকারীকে গ্রেফতার করে।