লালমনিরহাটে ৭৭ বোতল ফেন্সিডিলসহ পুলিশ কনস্টেবল আটক

লালমনিরহাটে ৭৭ বোতল ফেন্সিডিলসহ দুই পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারী) ভোরে লাললমনিরহাট মাদকদ্রব্য অধিদপ্তর তাদেরকে জেলার কুলাঘাট টিকটিকির বাজার সংলগ্ন হাবিব মোড় নামক স্থান থেকে আটক করেন। সন্দেহজনকভাবে সাদা রংয়ের প্রাইভেট কারে অভিযান চালিয়ে ৭৭ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। কার নং ঢাকা মেট্রো – গ-১০-৮০৭৭।

আটককৃতরা হলো রংপুর মহানগর মাস্টার পাড়ার মৃত শাহ আলমের ছেলে মেহেদী আলম(৩৪) ও পঞ্চগড় খোলাপাড়া গ্রামের গোলাম হাফিজের পুত্র হারুনুর রশিদ(২৬)। আটক মেহেদী আলম ডিএমপি ঢাকা পুলিশ লাইন্স রাজারবাগ ও হারুনুর রশিদ রংপুর জেলা পুলিশ দপ্তরে কর্মরত রয়েছেন।

আটককৃতদের স্থানীয় থানায় সোপর্দ করা হয়েছে। থানা পুলিশ জিজ্ঞাসাবাদ শেষে জেল হাজতে প্রেরণ করেছেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর আইনে মামলা রুজু হয়েছে। মামলা নং-৩৯/২০২৩, তারিখ-২০/০১/২০২৩।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক (ভারপ্রাপ্ত) হেলাল উদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লালমনিরহাটের কুলাঘাট টিকটিকির বাজার সংলগ্ন হাবিব মোড় এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ১টি সাদা রংয়ের প্রাইভেট কার আটক করে তল্লাশি চালিয়ে ৭৭ বোতল ফেন্সিডিলসহ দু’ জনকে আটক করা হয়েছে। এসময় গাড়ি চালক সটকে পড়ায় আটক করা সম্ভব হয়নি।