সাতক্ষীরায় ফেন্সিডিলসহ পাচারকারি গ্রেপ্তার

পরিবহনযোগে ঢাকায় পাচারকালে ভারতীয় ৪৮ বোতল ফেনসিডিলসহ এক পাচারকারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রবিবার সকাল সাড়ে আটটার দিকে সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার হিজলা মোড় থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতের নাম নিজামউদ্দিন ওরফে রাসেল (২৪)। সে সাতক্ষীরার শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের মানিকপুর গ্রামের আব্দুল বারীর ছেলে।

কালিগঞ্জ থানার উপপরিদর্শক জিয়াত আলী জানান, ফেনিসিডিলর একটি বড় চালান শ্যামনগর থেকে ঢাকায় নিয়ে যাওয়া হচ্ছে মর্মে তিনি খবর পান। এরই ভিত্তিতে সহকারি উপপরিদর্শক তারককে নিয়ে তিনি রবিবার সকাল সাড়ে আটটার দিকে কালিগঞ্জ-সাতক্ষীরা সড়কের হিজলা মোড় এলাকা থেকে ঢাকাগামি সুমন ডিলাক্স (সুপার ডিলাক্স ঢাকা মেট্রো-ব-১৫-৬৪০৮) পরিবহনটি থামানো হয়। পরিবহন অবস্থানকারি নিজামউদ্দিন ওরফ রাসেলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে পরিবহনের ব্যাংক রাখা তিনটি বান্ডেলে ৪৮ বোতল ফিনসিডিল উদ্ধার করা হয়। এ সময় গ্রেপ্তার করা হয় নিজামউদ্দিনকে।

জিজ্ঞাসাবাদে নিজামউদ্দিন জানায়, জনৈক হাফিজ শ্যামনগরের ভৌড়ার মোড় থেকে তাকে ফেনসিডিল দেয়। ওই ফেন্সিডিল তাকে ঢাকায় পৌঁছে দিলে পাঁচ হাজার টাকা দেওয়া হতো। এর আগে সে কয়েকবার হাফিজের ফেন্সিডিল ঢাকায় নিয়ে গেছে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেলোয়ার হুসেন জানান, এ ঘটনায় সহকারি উপপরিদর্শক তারেক বাদি হয়ে নিজামউদ্দিন ওরফে রাসেলসহ দু’জনের নাম উল্লেখ করে রবিবার দুপুরে থানায় বিশেষ ক্ষমতা আইনে একটি মামলা দায়ের করেছেন।
নিজামউদ্দিনকে বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।