মাটি বহনকারী ট্রাক্টরকে সাইট দিতে গিয়ে

সাতক্ষীরার কলারোয়ায় দাদার মোটরসাইকেল থেকে পড়ে শিশুর মৃত্যু

সাতক্ষীরার কলারোয়ায় মাটি বহনকারী ট্রাক্টরকে সাইট দিতে গিয়ে দাদার মোটরসাইকেল থেকে রাস্তায় পড়ে পাঁচ বছরের বয়সী পুতনীর করুণ মৃত্যু হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুনতাহিনা (৫) ওই ইউনিয়নের সুলতানপুর গ্রামের আব্দুস সামাদ ফকিরের পুতনী ও আলমগীর হোসেনের কন্যা।

প্রত্যক্ষদর্শীরা জানান, গয়ড়াস্থ চন্দনপুর কলেজ মোড়ে সামাদ ফকিরের রড সিমেন্টের দোকান আছে। গয়ড়া বাজার থেকে চন্দনপুর কলেজ মোড়ের দিকে একটি মাটি বহনকারী ট্রাক্টর যাচ্ছিলো। দোকান থেকে পুতনী মুনতাহিনাকে নিয়ে দাদা সামাদ ফকির মোটরসাইকেলে যাওয়ার সময় ট্রাক্টরকে সাইট দিতে গিয়ে রাস্তার পাশে পানি ও কাদামাটি থাকায় স্লিপ করলে মোটরসাইকেল থেকে দাদা সামাদ একদিকে পড়ে যান ও পুতনী মুনতাহিনা পাকা রাস্তার উপর পড়ে যান। এ সময় মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে মারাত্মক আহত হলে তাৎক্ষণিক মুনতাহীনাকে পার্শ্ববর্তী ডাক্তার রমজান আলির আছিয়া মেমোরিয়াল ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আসিফ কাউসার শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন।

খবর পেয়ে কলারোয়া থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হন। সেখানে এসআই আলমগীর হোসেন জানান, পরিবারের আবেদনের প্রেক্ষিতে মৃত শিশুটিকে দাফনের অনুমতি দেয়া হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে স্থানীয় ইউপি চেয়ারম্যান ডালিম হোসেন জানান, গাড়ি সাইট দিতে গিয়ে দাদার মোটরসাইকেল থেকে পড়ে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে শিশুটির মৃত্যু হয়েছে।

এদিকে শিশুটির করুণ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। শতশত নারী পুরুষ সেখানে উপস্থিত হন।