সাতক্ষীরার কলারোয়া সরকারি কলেজ সুবর্ণজয়ন্তী উদযাপনে অনলাইন রেজিস্ট্রেশন হেল্প বুথের উদ্বোধন

সাতক্ষীরার কলারোয়া সরকারি কলেজ সুবর্ণজয়ন্তী উদযাপনে অনলাইন রেজিস্ট্রেশন হেল্প বুথের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকেলে কলারোয়া উপজেলা সদরের পৃথক ৩টি ব্যবসা প্রতিষ্ঠানে ওই হেল্পবুথ উদ্বোধন করা হয়।

পূবালী ব্যাংকের নিচে রিপন সুপার মার্কেটে রাজীবুল ইসলাম বীজুর পরিচালিত বীজু কম্পিউটার্স, কাছারী মসজিদ সংলগ্ন আজিজ মার্কেটে মো. হাসান ও আসাদুজ্জান বাবু পরিচালিত হাসান কম্পিউটার সেন্টার ও উপজেলা মোড় এলাকায় মনিরুল আলম টিটু ও ফারুক হোসেন স্বপন পরিচালিত সাতক্ষীর এক্সপ্রেস কাউন্টারে হেল্প বুথের উদ্বোধন করা হয়েছে।

কলারোয়া সরকারি কলেজ সুবর্ণজয়ন্তী উদযাপনের লক্ষ্যে রেজিস্ট্রেশন কমিটির আয়োজনে পৃথক ওই ৩টি হেল্পবুথ চালু করা হলো। পর্যায়ক্রমে বিভিন্ন স্থানে আরো হেল্পবুথ চালু করা হবে। এসকল বুথ থেকে কলারোয়া সরকারি কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা সহজভাবে অনলাইন রেজিস্ট্রেশন করতে পারবেন।

হেল্পবুথ গুলো উদ্বোধনকালে উপস্থিত ছিলেন কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু নসর, অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ অধ্যাপক আব্দুল মজিদ, তালা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আবু বকর ছিদ্দিক, কলারোয়া শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ রেজাউল ইসলাম, কলারোয়া রিপোর্টাস ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, রেজিস্ট্রেশন কমিটির সদস্য সচিব ডা.হাবিবুর রহমান, প্রচার কমিটির সদস্য সচিব শিক্ষক শেখ শাহাজাহান আলী শাহীন, সদস্য আব্দুল ওহাব মামুন, আরিফ মাহমুদ, আরিফুল হক চৌধুরী, মাহব্বুর রহমান, ব্যাংকার আব্দুল্লাহ আল মামুন, ব্যবসায়ী শেখ আরিফ, আরিফুজ্জামান খান চৌধুরী, মফিজুল ইসলাম প্রমুখ।