সাতক্ষীরার কলারোয়ায় ইউনিয়ন আ’লীগের কর্মী সভা অনুষ্ঠিত

কলারোয়ায় জয়নগর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে এক কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে বুধবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় ধানদিয়া চৌরাস্তা মোড়ে অনুষ্ঠিত কর্মী সমাবেশে সংগাঠনিক কার্যক্রম সহ দলীয় বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করা হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের সভাপতি-সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দ্বাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ফিরোজ আহম্মেদ স্বপন। তিনি কর্মীসভায় মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরে আগামী ২০২৩ সালে দ্বাদশ সংসদ নির্বাচনে পুন:রায় নৌকা প্রতীকের প্রার্থীদেরকে জয়ী করে দেশের সকল দপ্তরের উন্নয়নের সুফল জনগনের মাঝে পেঁাছে দেয়া প্রত্যয়ে তৃণমূল স্তরের নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থেকে দলের কাজ করার আহবান জানান।

আগামী সংসদ নির্বাচনে জনগণের প্রত্যাশা পূরনে তিনি সাতক্ষীরা-১(তালা-কলারোয়া) সংসদীয় আসনে আ’লীগ দলীয় নৌকা প্রতীকের মনোনয়ন পেতে আশাবাদ ব্যক্ত করেন। সভায় ১নং জয়নগর ইউনিয়ন আ’লীগের সভাপতি মাস্টার আজিজুর রহমানের সভাপতিত্বে কর্মীসভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক পৌর মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ইউপি চেয়ারম্যান বেনজির হোসেন হেলাল, উপজেলা আ’লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক রবি, জালালাবাদ ইউপি চেয়ারম্যান আ’লীগ নেতা মাহফুজুর রহমান নিশান সহ অসংখ্য স্থানীয় আ’লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীবৃন্দ।

কর্মীসভার পূর্বে উপজেলা আ’লীগের সভাপতি-সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ও দ্বাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীলা-১ (তালা-কলারোয়া) সংসদীয় আসনে দলীয় মনোনয়ন প্রত্যাশি ফিরোজ আহম্মেদ স্বপন স্থানীয় দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে জয়নগর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন বলে জানা যায়।