সাতক্ষীরার কালিগঞ্জে ছিনতাইয়ের ঘটনায় আটক দুই, মটরসাইকেল উদ্ধার

কালিগঞ্জ থানা পুলিশের অভিযানে দুই ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। উদ্ধার হয়েছে ছিনতাইকৃত মটর সাইকেল। এঘটনায় থানায় ছিনতাই মামলা হয়েছে।

থানা সুত্রে জানা যায়, বুধবার (৯ জুন) রাত সাড়ে ৯টায় উপজেলার ধলবাড়িয়া ইউনিয়নের কামারগাঁতী মোড়ে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনাটি ঘটে।

শ্যামনগর উপজেলার নুরনগর গ্রামের আবুল হোসেনের পুত্র কালিগঞ্জ সার্জিকেল ক্লিনিকের কর্মচারী আশিক (২৫) কালিগঞ্জ হতে বাড়ী ফেরার পথে সড়কে রশি দিয়ে গতিরোধ করে এবং লোহার রড দিয়ে বেধড়ক পিটায়ে তাকে মারাত্মক যখম করে (টিভিএস ১২৫ সিসি) কালো কালারের মটর সাইকেল নিয়ে যায়।

পরে এঘটনাটি থানা পুলিশকে অবহিত করেন আশিক এর পরিবার। কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা’র নির্দেশে উপ-পুলিশ পরিদর্শক তারিকুল ইসলামের নেতৃত্বে উপ-পুলিশ পরিদর্শক শিহাবুল ইসরামসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে কামারগাঁতি রাজু শেখের বাগান থেকে মহতপুর গ্রামের গোলাম হোসেনের পুত্র আলাউদ্দীন (২৪) ও তারালী গ্রামের আমির আলী সরদারের পুত্র মারুফ হোসেন (২৬) কে আটক করে। এসময় তাদের স্বীকারোক্তিতে প্বাশ্ববর্তী থেকে মটর সাইকেলটি উদ্ধার করেন।

এঘটনায় বৃহস্পতিবার (১০ জুন) কালিগঞ্জ থানায় ছিনতাই মামলা হয়েছে, মামলা নম্বর-১০।

এঘটনার সত্যতা নিশ্চিত করে কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ গোলাম মোস্তফা বলেন, ‘ছিনতাইয়ের ঘটনায় দুই জনকে আটক করা হয়েছে এবং জড়িতদের গ্রেপ্তারে পুলিশী অভিযান অব্যহত রয়েছে।’