সাতক্ষীরার কালিগঞ্জে ৪ জুয়াড়ীকে ৭ দিনের কারাদন্ড

কালিগঞ্জে ৪ জন জুয়াড়ীকে ভ্রাম্যমাণ আদালতে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। দন্ডপ্রাপ্তরা হলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের নৌবাজপুর এলাকার মৃত দাউদ আলী সানার ছেলে শহিদ আলী সানা (৪০), মুকুন্দ মধুসূদনপুর এলাকার আব্দুল হামিদ সরদারের ছেলে শিমুল হোসেন (৩২), বন্দকাটি এলাকার মৃত কাদের বক্স গাজীর ছেলে আব্দুর রশিদ (৪৫) ও কৃষ্ণনগর এলাকার ইব্রাহিম গাজীর ছেলে শহিদুল ইসলাম (৩৭)।

বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট খন্দকার রবিউল ইসলাম এ সাজা প্রদান করেন।

কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে উপ-পরিদর্শক সিয়াবুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা নৌবাজপুর এলাকায় জুয়া বিরোধী অভিযান পরিচালনা করেন। ওই সময়ে শহিদ আলী সানার বাড়িতে জুয়া খেলা অবস্থায় ৪ জনকে আটক করা হয়। জুয়ার আসর থেকে ২ হাজার ৪ টাকা ও খেলার তাস জব্দ করা হয়েছে।

পরবর্তীতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৪ জুয়াড়ীকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। আসামিদেরকে বেলা ১২ টার দিকে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।