সাতক্ষীরার তালায় অপহৃত ছাত্রী উদ্ধার, আটক-১

সাতক্ষীরার তালায় অপহরণের পর অপহৃত ছাত্রীকে (১৬) উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৩ আগস্ট) রাত ৯টার দিকে অপহরণকারী ধ্রুব মন্ডলকে (২১) খেশরা ইউনিয়নের কলাগাছি গ্রাম থেকে গ্রেফতার করা হয়। সে কলাগাছি গ্রামের গুরুপদ মন্ডলের ছেলে।

অপহৃতের বাবা কৃষ্ণপদ ব্যানার্জী জানান, কলাগাছি গ্রামের গুরুপদ মন্ডলের ছেলে ধ্রুব মন্ডল আমার মেয়েকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। সেই কারণে আমি ভবিষ্যৎতের কথা ভেবে ৩ জুন তালা থানায় একটি সাধারণ ডায়েরি করি। এরপরও আমার মেয়েকে সে বিভিন্ন কৌশলে উত্যক্ত করে। আমার মেয়ে রাজি না থাকায় মঙ্গলবার (৩ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে আমার বাড়ির পাশ থেকে ধ্রুব মন্ডল (২১), শান্ত মন্ডল (২১), ধিরাজ বাছাড় (২০), কমলেশ বাছাড় (২১) ও গুরুপদ মন্ডল (৪৫) জোর পূর্বকভাবে আমার মেয়েকে উঠিয়ে নিয়ে যায়। পরে তালা থানায় আমি একটি অভিযোগ করলে থানা পুলিশ আমার মেয়েকে উদ্ধার করে এবং ধ্রুব মন্ডলকে গ্রেফতার করে। এরপরে কৃষ্ণপদ ব্যানার্জী তালা থানায় ৫ জনকে আসামি করে মামলা দায়ের করেন।

তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী রাসেল জানান, এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা হয়েছে। বুধবার সকালে আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে।