সাতক্ষীরার দেয়াড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন করলেন কলারোয়া থানার ওসি

সাতক্ষীরা জেলার কলারোয়ার দেয়াড়া বাজারে গত ২৩ জুন ভোর ৪ টায় ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান সরেজমিনে তদন্ত এবং বাজার ব্যবসায়ীদের নিকট আগুনের বিষয় খোঁজখবর নিলেন কলারোয়া থানার মানবিক অফিসার ইনচার্জ নাসির উদ্দীন মৃধা।

রবিবার (২৬ জুন) দুপুর ১২ টার সময় কলারোয়ার দেয়াড়া বাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ব্যবসা প্রতিষ্ঠান সরেজমিনে তদন্ত এবং বাজার ব্যবসায়ীদের নিকট আগুনের বিষয় খোঁজখবর নিলেন কলারোয়া থানার ওসি।

এ সময় ক্ষতিগ্রস্থ ব্যবসায়ী রেজাউল ইসলাম ও কামরুল ইসলামের নিকট ঘটনার বিস্তারিত বর্ণনা শোনেন। এবং তাঁর পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং সরকারের বিভিন্ন দফতরে সহযোগিতার জন্য আবেদন করার পরামর্শ প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহবুবর রহমান মফে, খোরদো ক্যাম্পের ইনচার্জ ফিরোজ হোসেন, এস,আই ওসমান হোসেন, সাবেক জেলা পরিষদ সদস্য গাজী মতিয়ার রহমান, সাবেক ইউপি সদস্য তোজাম্মেল হোসেন ঝড়ু, দেয়াড়া বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি খোরশেদ হোসেন, সাধারন সম্পাদক আ:রব, বিশিষ্ঠ ঔষুধ ব্যবসায়ী বাসুদেব কুমার, বিভিন্ন গণমাধ্যম কর্মীরা ও স্থানীয় ব্যক্তিবর্গ।

অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ দোকান পরিদর্শন শেষে দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ে শিক্ষক ও কোমলমতি শিক্ষার্থীদেরকে নিয়ে মাদক বিরোধী সমাবেশে অংশগ্রহন করেন। দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আ: বারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মাদকের ভয়াবহতা নিয়ে শিক্ষার্থীদের সচেতনতা মূলক বক্তব্য প্রদান করেন কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাসির উদ্দনি মৃধা।

এ সময় তিনি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, মাদক থেকে দূরে থাকতে হবে, ইভটিজিং বন্ধ করতে হবে, স্মার্ট ফোনের ব্যবহার বন্ধ করতে হবে এবং ছাত্রদেরকে মোটর বাইক চালানো থেকে বিরত থাকার উপর কড়া হুঁসিয়ারী ব্যক্ত করেন। এ সময় আরও উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান মাহবুবর রহমান মফে, এস,আই ফিরোজ হোসেন, এস,আই ওসমান হোসেন, সাংবাদিক জাহিদুল ইসলাম, শিক্ষক ও সাংবাদিক মোস্তফা হোসেন বাবলু প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সিনিয়র সহ-সভাপতি এস,এম জাকির হোসেন।