সাতক্ষীরার ধানদিয়া হাইস্কুলের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন ও নবীনবরণ অনুষ্ঠিত

সাতক্ষীরার কলারোয়ার ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনে একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন, নবীনবরণ, বিজ্ঞান মেলা, স্বাস্থ্যপুষ্টি মেলা ও পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২রা ফেব্রুয়ারি) সকাল ১১টায় স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি ও ইউপি সদস্য রওশন আলী খাঁর সভাপতিত্বে, সিনিয়র শিক্ষক ফারুক হোসেনের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তালা কলারোয়া- ১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট মোস্তফা লুৎফুল্লাহ। এসময় তিনি ঐ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তরের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রুলি বিশ্বাস, কেরালকাতা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আঃ লীগের সহ-সভাপতি ভিপি মোরশেদ, উপজেলা আঃ লীগের সেক্রেটারি আলীমুর রহমান, নগরঘাটার চেয়ারম্যান কামরুজ্জামান লিপু, বেগম খালেদাজিয়া মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিকী, ধানদিয়া ইউনিয়ন ইনষ্টিটিউশনের অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক নিরঞ্জন ঘোষ, মুরারিকাটি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ও জেলা শিক্ষক সমিতি, উপজেলা শিক্ষা অফিসার মীর মুস্তাফিজুর রহমান, সরসকাটি ক্যাম্প ইনচার্জ আবু বক্কর শেখ, সহঃ প্রকৌশলী জাবেদ বীন গফুর, জয়নগর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শামছুদ্দিন আল মাছুদ বাবু সহ সাংবাদিক, শিক্ষকবৃন্দ, ছাত্রছাত্রীরা, অবিভাবকবৃন্দ ও অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উপস্থিত প্রধান অতিথি ও বিশেষ অতিথিরা ছাত্রীদের তৈরী পিঠা ও ছাত্রদের নানা যন্ত্রাংশ সাজানো প্রত্যেকটি স্টল ঘুরে দেখেন।

অনুষ্ঠানটির সার্বিক দিকনির্দেশনায় ছিলেন বিদ্যালয়টির প্রধান শিক্ষক মাষ্টার আজিজুর রহমান।

উক্ত অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন আবু জাফর সিদ্দিক, গীতা পাঠ করেন প্রতাপ কুমার চক্রবর্ত্তী ও বাইবেল পাঠ করেন রবি মন্ডল।