সাতক্ষীরার ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা

সাতক্ষীরার ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচনে কাজী নওশাদ দিলওয়ার রাজু সভাপতি ও এস এম মাকসুদ খান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। রোববার বিকেলে ৯ সদস্যের চুড়ান্ত কমিটি ঘোষণা করে এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটি।

কমিটির অন্য্ন্যারা হলেন, সহ-সভাপতি-শেখ এজাজ আহমেদ স্বপন, যুগ্ম সাধারণ সম্পাদক-এস এম আমীর হামজা , সাংগঠনিক,বন্দর ও এীড়া ও সাংস্কৃতিক সম্পাদক-দীপংকর ঘোষ, কাস্টমস ও দপ্তর বিষয়ক সম্পাদক-মোঃ রফিকুল ইসলাম, অর্থ সম্পাদক-মোঃ আবু মুসা এবং কার্ষকরী সদস্য যথাক্রমে আশরাফুজ্জামান আশু ও শাহানুর ইসলাম শাহীন।

ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের নির্বাচন পরিচালনা কমিটির নির্বাচন কমিশনার আশরাফুর রহমান জানান ১০ মে মনোনয়ন পত্র দাখিলের দিন ৯টি পদের বিপরীতে ৯টি মনোনয়ন পত্র জমা পড়ে।

কারও মনোনয়ন বাতিল না হওয়ায় এবং কোন প্রতিদ্বন্দ্বিতা না থাকায় নির্বাচন পরিচালনা কমিটির তফশীল অনুযায়ি ১৫ মে চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

তবে ভোমরা সিএন্ডএফ এজেন্টস এসোসিয়েশনের সাবেক আহবায়ক মিজানুর রহমান জানান, ৯মে মনোনয়নপত্র সংগ্রহের দিনে পুলিশের বাঁধায় তারা মনোনয়নপত্র সংগ্রহ করতে পারেননি।