সাতক্ষীরা ও কলারোয়ায় র‌্যাবের অভিযানে গাজা, ইয়াবাসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে

সাতক্ষীরায় র‌্যাবের পৃথক অভিযানে ২৭৪ পিস ইয়াবা ও ২ কেজি গাঁজাসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার ব্যক্তিরা হলো সাতক্ষীরার কলারোয়া উপজেলার বোয়ালিয়া গ্রামের মৃত. মহির উদ্দিনের ছেলে মোঃ আল-আমিন হোসেন (২১) এবং সাতক্ষীরা পৌরএলাকার রইছপুর এলাকার মৃত. আব্দুর রাজ্জাকের ছেলে মোঃ জয়নাল আবেদীন (২৭)।

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানী জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ২৭ আগস্ট শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে র‌্যাব সাতক্ষীরা কোম্পানীর সদস্যরা কলারোয়া সরকারী কলেজের মেইন গেটের সামনে সাতক্ষীরা-যশোরগামী পাকা রাস্তার উপর অভিযান চালায়।

এ সময় মোঃ আল-আমিন হোসেন (২১) কে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ২৭৪ পিস ইয়াবা। তাকে সাতক্ষীরা সদর থানায় সোপাদ্দ করা হয়েছে। এ ব্যাপারে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১০(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এদিকে বৃহস্পতিবার দিবাগত রাত সোয়া ১০ টার দিকে সাতক্ষীরা সদর থানার খানপুর গ্রামের নির্মাণাধীন হযরত হাসান-হুসাইন (রাঃ) জামে মসজিদের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালানো হয়। এ সময় মোঃ জয়নাল আবেদীনকে দুই কেজি গাঁজাসহ হাতে নাতে আটক করা হয়।

এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে। মামলা নং-৮১, তারিখ ২৭/০৮/২০২১ ইং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০১৮ সালের ৩৬ (১) সারনী ১৯(ক) ধারা।