সাতক্ষীরা পুলিশ লাইন্স স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের আয়োজনে পুলিশ লাইন্স মাঠে শনিবার সকালে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান-২০২৪ অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে রাশিদ হাসান খান চৌধুরী, প্রধান শিক্ষক, সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয় এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী,পুলিশ সুপার, সাতক্ষীরা ও সভাপতি, ম্যানেজিং কমিটি, সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়।

এ সময় পুলিশ সুপার অনুষ্ঠান স্থলে এসে পৌছালে সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তিনি অতিথিদের নিয়ে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন, প্রতিযোগীদের শপথ গ্রহণ, বেলুন উড্ডয়ন ও কবুতর অবমুক্তকরণ করেন। তারপর পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয়ের একটি চৌকস দল পুলিশ সুপার, সাতক্ষীরাকে দৃষ্টিনন্দন মার্চ পাস্টের মাধ্যমে সালামি প্রদান করেন। তিনি শিক্ষার্থী এবং অভিভাবকদের বিভিন্ন ইভেন্টের প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন। সর্বশেষে তিনি গত বার্ষিক পরীক্ষায় বিভিন্ন শ্রেনীর কৃতি শিক্ষার্থী এবং ক্রীড়া প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন মোঃ আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত) অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), মোঃ আতিকুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি), আব্দুল রাজ্জাক, সহকারী প্রধান শিক্ষক, সাতক্ষীরা পুলিশ লাইন্স মাধ্যমিক বিদ্যালয় সহ বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ অভিভাবকবৃন্দ এবং পুলিশ কর্মকর্তাবৃন্দ।