সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেসের ৭ম বর্ষপূর্তি উপলক্ষে বনভোজন ও সাংস্কৃতিক উৎসব

উত্তরাঞ্চল তথা দিনাজপুরের মা, মাটি ও গণমানুষের পত্রিকা “সাপ্তাহিক দিনাজপুর এক্সপ্রেস” পত্রিকার ৭ম বর্ষপূর্তি উপলক্ষে দিনাজপুরের ঐতিহ্যবাহী স্থান ‘সুুখসাগরে’ বনভোজন ও উন্মুক্ত সাংস্কৃতিক উৎসবের আয়োজন করা হয়।

সারাদিন ব্যাপী চলে নানা উৎসব। এ সময় উপস্থিত ছিলেন পত্রিকাটির সম্পাদকমন্ডলীর সভাপতি ও দিনাজপুর পোরসভার কাউন্সিলর মোঃ জিয়াউর রহমান নওশাদ, পত্রিকাটির সম্পাদক বাবু আহম্মেদ বাব্বা, প্রধান উপদেষ্টা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ্ আলম শাহী, নির্বাহী সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, ব্যবস্থাপনা সম্পাদক মোঃ মোশাররফ হোসেন, যুগ্ন সম্পাদক আল মনসুর, শিক্ষক ও সাংবাদিক মোঃ আল-জাবির সরদার, মোছাঃ লতা আক্তার।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর পৌরসভার ৪ জন বর্তমান ও সাবেক কাউন্সিলরসহ পত্রিকাটির বিভিন্ন জেলা ও উপজেলার সাংবাদিকবৃন্দ।

“সাংস্কৃতিক অনুষ্ঠানটি উপস্থাপনা করেন- দিনাজপুরের স্বনামধন্য আবৃত্তি শিল্পী ও উপস্থাপিকা সাবিনা আক্তার।

অনুষ্ঠানে স্ব-রচিত ও খ্যাতিমান কবিদের কবিতা আবৃত্তি করেন উপস্থাপিকা সাবিনা আক্তার, তাসিন, নির্বাহী সম্পাদক আব্দুর রাজ্জাক রাজা, পত্রিকাটির প্রধান উপদেষ্টা ও চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী, পত্রিকাটির পার্বতীপুর প্রতিনিধি শিক্ষক ও সাংবাদিক মোঃআল-জাবির সরদার, শিক্ষার্থী বিথী খাতুন, জাকির হোেসন প্রমুখ।

কৌতুক পরিবেশন করেন জাহাংগীর, মমিনুর রহমান।শেষে সংগীত পরিবেশন করেন স্হানীয় শিল্পী লিমা,বিলকিছ,সাইফুর রহমান,হারুনুর রশীদ,হযরত সহ আরো অনেকে।

সংক্ষিপ্ত বক্তব্যে বক্তারা পত্রিকাটির উত্তরোত্তর সাফল্য কামনা করেন এবং ভবিষ্যতে পত্রিকাটি দৈনিক আকারে প্রকাশের চিন্তা-ভাবনা ও পরিকল্পনার কথা আলোচনা হয।