সাভারের চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষনের আসামী শরণখোলায় গ্রেফতার

বাগেরহাটের শরণখোলায় পালিয়ে থাকা ঢাকার সাভারের বেগুনবাড়ি এলাকায় চাঞ্চল্যকর গৃহবধূ ধর্ষন মামলার প্রধান আসামী মোসলেম মোল্লা (৪০) কে গ্রেফতার করেছে রেপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৬ এর একটি দল।

শুক্রবার রাত ৮টার সময় উপজেলা সদরের রায়েন্দা বাজার ফেরিঘাট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোসলেম উদ্দিন মোল্লা সাভার উপজেলার আমিন বাজার এলাকার মৃত শফি উল্লাহ ওরফে শফিক ড্রাইভারের ছেলে।

র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার মোঃ বদরুদ্দোজা জানান, সাভারের পাঁচকানি কাউন্দিয়া এলাকার এক কলেজ ছাত্রী ও গৃহবধূ ঢাকার মিরপুর-১ নম্বরে একটি কসমেটিক্সের দোকানে চাকুরি করেন। গত ২৭ জানুয়ারি ওই গৃহবধূ দোকান থেকে বাড়ি ফেরার পথে রাত প্রায় সাড়ে ১০টার সময় বেগুনবাড়ি গুদারাঘাট থেকে পাঁচকানিঘাট কাউন্দিয়া যাওয়ার জন্য একটি ডিঙ্গি নৌকায় ওঠে। এসময় পূর্বপরিকল্পনা অনুযায়ী ওই নৌকায় মোসলেম উদ্দিন মোল্লাও ওঠে। একপর্যায়ে নৌকার মাঝি সেলিম (৩৮) এর সহযোগীতায় মোসলেম মোল্লা গৃহবধূকে জোর পূর্বক ধর্ষন করে। এঘটনায় ধর্ষিত গৃহবধূ অজ্ঞান হয়ে পড়ে। পরবর্তীতে নির্ধারিত সময়ে গৃহবধূ বাড়ি না ফেরায় তার স্বামী ও অন্যান্য অত্মীয় স্বজন অপর একটি ডিঙ্গি নৌকা নিয়ে খোজাখুজি করে গভীর রাতে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা করান। ঘটনাটি এলাকায় ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

এব্যপারে ওই গৃহবধূ বাদি হয়ে গত ২৮ জানুয়ারি সাভার মডেল থানায় একটি মামলা করেন। এরপর থেকে আসামী মোসলেম মোল্লা পালিয়ে থাকে। র‌্যাবের একটি গোয়েন্দা দল তথ্য প্রযুক্তির মাধ্যমে অভিযান চালিয়ে প্রধান আসামী মোসলেম মোল্লাকে শরণখোলার রায়েন্দা বাজারের ফেরিঘাট এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী ধর্ষনের ঘটনা স্বীকার করেছেন। তাকে সাভার থানায় হস্থান্তর করা হবে বলে তিনি জানান