সিলেটে ট্রাকের মধ্যে চালকের রক্তাক্ত লাশ উদ্ধার

সিলেটের ওসমানীনগরের সিলেট ঢাকা মহাসড়কের পাথরবাহী একটি ট্রাকের ভেতর ড্রাইভিং সীটের নিচ থেকে চালকের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে স্থানীয়রা ও ওসমানীনগর থানা পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও থানা পুলিশ জানায়, বুধবার (২৪ মার্চ) ওসমানীনগর উপজেলার দক্ষিণ গোয়ালাবাজারস্থ সিলেট-ঢাকা মহাসড়কে সকালে একটি পাথরবাহী ট্রাক দাঁড়িয়ে থাকে ঢাকা ট্রায়ারর্স এ ব্যাটারী স্টোরের সামনে। ট্রাকটি দীর্ঘক্ষণ দোকানের সামনে থাকায় দোকান মালিক ছিদ্দিকুর রহমান ট্রাকটির ড্রাইভারকে খোজতে থাকেন ও জোরে সুরে ডাকতে থাকনে। কিন্তু তার ডাকে কোন প্রকার সাড়া শব্দ না মিলায় তিনি সিটের গ্লাসের দিকে তাকিয়ে দেখেন ভেতরে ড্রাইভিং সীটের নিচে একটি রক্তাক্ত লাশ পড়ে আছে। বিষয়টি প্রথমে স্থানীয় ব্যবসায়ীদের জানালে পরে থানা পুলিশ কে জানানো হয়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করে সিলেট ওসমানী হাসপাতালে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করে।

ধারণা করা হচ্ছে ওসমানীনগরের পাথরবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৫২১১) সিলেটের কোম্পানীগঞ্জ ভোলাগঞ্জ থেকে পাথর নিয়ে চালক ঢাকার উদ্দেশ্যে যাত্রা পথে গোয়ালাবাজারে রাতে কোন এক সময় তাকে হত্যা করে দুষ্কৃতকারীরা।

জানা যায়- নিহত ট্রাক চালকের নাম মুজিবুর রহমান (৪০) তার গ্রামের বাড়ি কুমিল্লার মুরাদনগর এলাকার বাসীন্দা।

ওসামনীনগর থানার ওসিন (তদন্ত) মাসকুদুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন লাশের মুখে ক্ষত রয়েছে তাছাড়া শরীরের বিভিন্ন জায়গায় ক্ষত রয়েছে। বিষয়টি তদন্ত শুরু করেছে পুলিশ।