সুনামগঞ্জে ৪ উপজেলায় আমেরিকা প্রবাসীর ৩ হাজার উপহার সামগ্রী বিতরণ

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার সেলবরষ ইউনিয়নের বীর দক্ষিণ গ্রামের কৃতি সন্তান যুক্তরাষ্ট্র মিশিগান মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যাবসায়ী এডভোকেট নুরুল হাসান পারভেজ এর ব্যাক্তিগত উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১০ টার তাহিরপুর উপজেলা ও জামালগঞ্জ উপজেলায় বিভিন্ন স্থানে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। ধর্মপাশা উপজেলায়, মধ্যনগর উপজেলা, তাহিরপুর উপজেলা ও জামালগঞ্জ উপজেলা সহ প্রায় ৩ হাজার পরিবারের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীর হল চাল,ডাল,আলু, পিঁয়াজ, তেল, লবন,চিরা, মুড়ি ইত্যাদি।

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন, ধর্মপাশা উপজেলা আওয়ামীলীগ নেতা নুরুল হুদা মুকুল, জামালগঞ্জে স্বেচ্ছাসেবকলীগের সাবেক সভাপতি আবু তাহের, জামালগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি শাহীন আলম, জামালগঞ্জ সদর ইউপি যুবলীগের সহ সভাপতি বশীর আহমেদ, ব্যবসায়ী কাজী কামরুজ্জামান, মনিরুজ্জামান, সাবেক ছাত্রলীগ নেতা শামসুল হুদা হিরু, হুমায়ুন কবীর,তৌহিদুল্লাহ সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

যুক্তরাষ্ট্র মিশিগান মহানগর আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও বিশিষ্ট রিয়েল এস্টেট ব্যাবসায়ী এডভোকেট নুরুল হাসান পারভেজ বলেন, কর্ম ব্যাস্ততার জন্যে আমেরিকা থাকায় সুনামগঞ্জে বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের পাশে সঠিক সময়ে আসতে পারিনি তাই নিজ দেশের ও গ্রামের অসহায় দরিদ্র মানুষের মধ্যে আমার ব্যাক্তিগত উদ্যোগে সামান্য কিছু উপহার সামগ্রী তুলে দিতে পেরে আমি আনন্দিত। তিনি আরো বলেন আমি সুনামগঞ্জ ১ আসনের প্রতিটি উপজেলায় আমার সাধ্যমত উপহার সামগ্রী পৌঁছানোর ব্যাবস্থা করছি, আমি সব সময় অসহায় দরিদ্র মানুষের পাশে ছিলাম, আছি ও থাকবো ইনশাল্লাহু। আমি আপনাদের সেবক হতে চাই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।