সেলুনে গিয়ে সাবধানে থাকুন, না হলে ঘটতে পারে ভয়ানক কিছু!

চুল কাটাতে গিয়ে অনেকেই নানা বিচিত্র অভিজ্ঞতার মুখোমুখি হন। তবে নাপিত যদি আপনার মাথার মাঝ বরাবর চুল কেটে দেয় তাহলে আপনার অবস্থা নিশ্চয় ভালো হবে না। এক মার্কিন যুবকের এমন দুর্দশার কথাই এবার সামনে এসেছে। তার এমন অভিযোগের ভিত্তিতে মার্কিন মুলুকের সেই নাপিত এখন জেলে।

জানা গেছে, ক্রিসমাসে বন্ধুদের চমকে দেবেন। এই ইচ্ছে নিয়ে চুল কাটাতে গিয়েছিলেন মার্কিন যুবক পল সিমন্স। হেয়ার স্টাইলিস্ট শাবানি খালিদকে বুঝিয়ে দেন তিন ঠিক কী ধরনের ছাঁট চাইছেন। স্টাইলিস্ট যন্ত্র নিয়ে নানারকম কায়দা দেখানো শুরু করেন। টি শার্টের উপর তোয়ালে চাপিয়ে নিশ্চিন্তে ছিলেন মার্কিন তরুণ। একটু চোখ বুজে ফেলেন। তাতেই বড় বিপদ হয়ে যায়। কানে যন্ত্রণা বুঝতে পেরে চোখ খোলেন ওই যুবক। ততক্ষণে সব শেষ।

২২ বছরের পলের তখন মাথা খারাপ হওয়ার জোগাড়। দেখেন কান থেকে রক্ত ঝরছে। এপর্যন্ত তাও ঠিক ছিল তার যন্ত্রণা বেড়ে যায় মাথার দিকে তাকিয়ে। দেখেন সাধের চুল পুরো একেবারে লণ্ডভণ্ড। মাথার মাঝখানে আর একটাও চুল নেই। পুরো আড়াআড়ি ভাবে চুল কেটে দিয়েছেন হেয়ার স্টাইলিস্ট শাবানি খালিদ।

পল তখন কী করবেন বুঝে উঠতে পারছিলেন না। একবার তিনি ভেবেছিলেন সেই কাঁচি নিয়ে নাপিতের চুল কেটে উচিত শিক্ষা দেবেন। শেষ পর্যন্ত সেলুনে থাকা অন্যান্য খদ্দেরদের হস্তক্ষেপে রোষের হাত থেকে বাঁচেন খালিদ। এরপর অন্য সেলুনে গিয়ে পুরো মাথা কামিয়ে লজ্জার হাত থেকে বাঁচেন পল।

ব্যাপারটা এখানে শেষ হয়নি। উইসকনসিনের এই ঘটনায় থানা-পুলিশ হয়। থানায় গিয়ে সেই নাপিতের নামে এফআইআর করেন মার্কিন যুবক। পুলিশ সেই নাপিতকে গ্রেফতার করে। তবে চুল খারাপভাবে কাটার জন্য নয় তদন্তকারীরা জানান কান কেটে ফেলার জন্য এই শাস্তি। অতএব সেলুনে গিয়ে একটু সাবধানী থাকুন। তা না হলে এমন কিছু আপনার সাথেও ঘটে যেতে পারে।