সোনালী ব্যাংকের সাতক্ষীরার গয়ড়া শাখা নতুন ভবনে স্থানান্তর ও উদ্বোধন

সাতক্ষীরা জেলার কলারোয়ার গয়ড়ায় সোনালী ব্যাংকের শাখা নতুন ভবনে স্থানান্তর করা হয়েছে।

এ উপলক্ষ্যে উদ্বোধনী অনুষ্ঠানে গ্রাহকদের সর্বোচ্চ সেবা প্রদান অব্যাহত রাখার অঙ্গিকার ব্যক্ত করেন অতিথিরা। আর উপস্থিত গ্রাহকরা ব্যাংকের জনবল বৃদ্ধি ও এটিএম বুথ স্থাপনের দাবি জানান।

উপজেলার চন্দনপুর হাইস্কুলের প্রশাসনিক ভবনের দ্বিতীয় তলা থেকে চন্দনপুর কলেজ রোডে গয়ড়া বাজারের মিজানুর রহমান গাইনের মালিকানাধীন ভবনের দ্বিতীয় তলায় সোনালী ব্যাংকের শাখা স্থানান্তর করা হয়েছে।

শনিবার (৭নভেম্বর) সকাল ১১টার দিকে সোনালী ব্যাংক লিমিটেড, গয়ড়া বাজার শাখা আয়োজিত ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ব্যাংকটির খুলনা বিভাগীয় জেনারেল ম্যানেজার (জিএম) রেজাউল করিম।

ব্যাংকের গয়ড়া বাজার শাখার ম্যানেজার এইচএম আহসান ইকবাল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।

বিশেষ অতিথি ছিলেন ব্যাংকটির গয়ড়া বাজার শাখার প্রতিষ্ঠাতা ও কলারোয়া সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর আলহাজ্ব মো.আবু নসর, সোনালী ব্যাংক লিমিটেডের খুলনা বিভাগীয় ডিজিএম ইকবাল কবির, খুলনার ডিজিএম শেখ শহীদুল ইসলাম, সাতক্ষীরার ডিজিএম সিরাজুল ইসলাম চৌধুরী, অবসরপ্রাপ্ত ডিজিএম আব্দুল ওহাব ও চন্দনপুর ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম মনি।

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা সোনালী ব্যাংকের সিনিয়র অফিসার (আইটি) রফিকুল ইসলাম মল্লিক রফিকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন ব্যবসায়ী আনোয়ার হোসেন, রবিউল ইসলাম রবি, সোনালী ব্যাংকের সাবেক ম্যানেজার আমানুল্লাহ, সাতক্ষীরার ম্যানেজার মনোতোষ সরকার, ম্যানেজার মনিরুল ইসলাম, অবসরপ্রাপ্ত ম্যানেজার আব্দুর রাজ্জাক, ব্যাংকটি স্থানান্তর করা নতুন ভবনের মালিক মিজানুর রহমান গাইন প্রমুখ।

দোয়ানুষ্ঠান পরিচালনা করেন হাফেজ শফিউর রহমান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলওয়াত করেন শফিউল্লা আল মামুন ও গীতা থেকে পাঠ করেন নিহার চন্দ্র সরকার।